🕓 সংবাদ শিরোনাম

স্ত্রীর তালাকে স্বামীর ফাঁস দিয়ে আত্মহত্যাসংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান আবার বন্ধ: শিক্ষামন্ত্রীশরীয়তপু‌রে বে‌পরোয়া কিশোর গ্যাং, হাত বাড়া‌লেই মিল‌ছে মাদক!বিএনপির কোনো পরিকল্পনা সার্থক হবে না: শাজাহান খানকর্ণফুলীতে ধান ক্ষেত থেকে রিক্সা চালকের লাশ উদ্ধারঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যুদেশে বিনিয়োগ করুন: প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রী

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

তীব্র জ্বরে জবি শিক্ষার্থীর মৃত্যু

sm news
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৯, ২০২১ শিক্ষাঙ্গন

জবি সংবাদদাতা- জ্বরে আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বাংলা বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী আল-আমিন লেবু মারা গেছেন। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ভোরে মিরপুরে নিজ মেসে তিনি মারা যান।তার গ্রামের বাড়ি বগুড়া জেলার নন্দীগ্রাম থানায়।

বিষয়টি নিশ্চিত করে আল-আমিনের সহপাঠী বাংলা বিভাগের শিক্ষার্থী মোঃ তানভীর ইসলাম বলেন, আমরা এক রুমেই থাকতাম। সে অনেক কষ্ট করে এই পড়াশোনা করত। কয়েকদিন ধরে বাড়িতে আছি। গতকাল ফেসবুকে আল-আমিন তার জ্বরের কথা লিখে একটি পোস্ট দিয়েছিল। সেই পোস্ট দেখে আমি ফোন দিয়ে ডাক্তার দেখানোর কথা বলি। আমাদের বাসার সামনেই আজমল হাসপাতাল। ভোরে অবস্থা খারাপ হলে রুমের বাকি সবাই তাকে ডা. আজমল হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে কিন্তু হাসপাতালে যাওয়ার পূর্বেই সে মারা যায়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. পারভীন আক্তার জেমী বলেন, কিছুক্ষণ আগে বিষয়টি জেনেছি। নিজ বিভাগের একজন শিক্ষার্থী মারা যাওয়া মানে নিজের সন্তান হারানো। বিষয়টি বেদনাদায়ক।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, বাংলা বিভাগের একজন শিক্ষার্থী মারা যাওয়ার বিষয়টি জানতে পেরেছি। প্রচন্ড জ্বরে আক্রান্ত ছিল সে। কিছুক্ষণ পর আল-আমিনের লাশ নিয়ে তার পরিবার বগুড়ার উদ্দেশ্য রওনা দিবে। বিশ্ববিদ্যালয় থেকেই লাশ পরিবহনের ব্যবস্থা করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন