• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

ফরিদপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

Faridpur news
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৯, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীর বেড়াদি পশ্চিমপাড়া গ্রাম থেকে ছুয়া নামের (১০) এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকালে ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়।

ওই কিশোরী উপজেলার কুমড়াইল গ্রামের এনায়েত চৌধুরীর মেয়ে। এনায়েত চৌধুরীর চার মেয়ে এক ছেলের মধ্যে ছুয়া দ্বিতীয় সন্তান। সে আলফাডাঙ্গা উপজেলায় অবস্থিত একটি কওমী মাদ্রাসার ছাত্রী।

ওই কিশোরীর ফুফাতো ভাই বেড়াদী গ্রামের বাসিন্দা মো. মানছুর বলেন, ছুয়ার ভগ্নীপতি আরিফ শেখ সৌদিআরব থাকে। ১০-১৫ দিন আগে ছুয়া তার বোনের বাড়ি বেড়াদী গ্রামে বেড়াতে আসে। হঠাত বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকাল তিনটার দিকে বসতঘরের সিলিং ফ্যানের এংগেলের সাথে নিজে উড়না দিয়ে গলায় ফাঁস নিয়ে ঝুঁলতে দেখা যায়।

উপজেলার সাতৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুজিবুর রহমান জানান, ছুয়ার বোনের বাড়িতে বেড়াতে এসে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে শুনেছি। আমি বিষয়টি জানার পর থানা পুলিশকে অবহিত করেছি।

বোয়ালমারী থানার উপ-পরিদশর্ক (এস,আই) উত্তম কুমার বলেন, লাশের প্রাথমিক ময়নাতদন্ত করা হচ্ছে। তবে লাশ ময়নাতদন্তের জন্য যাবে কি-না উধ্বর্তন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন