🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

পাটগ্রামে সড়ক দূর্ঘটনায় ছেলে নিহত, মা গুরুতর আহত

Mymensing news
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৯, ২০২১ রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ৬ বছর এক শিশু নিহত এবং তার মা গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাটগ্রাম পৌরসভার মির্জারকোট পুরাতন তেলের পাম্পের সামনে মহাসড়কে মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

জানা গেছে, পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের হরিণের ডাঙ্গা এলাকার আব্দুল জলিলের মেয়ে রাশেদার (২৪) বিয়ে হয় নীলফামারীর ডিমলা উপজেলার মফিজুলের সাথে। বিয়ের পর রাশেদার আলিফ নামে (৬) একটি পুত্র সন্তানের মা হলেও সংসার জীবনে স্বামী-স্ত্রীর মাঝে লেগে থাকে অশান্তি। রাশেদার স্বামী ঢাকায় থাকলেও বাড়ীতে আসার তার কোন খবর নেই। স্ত্রী সন্তানের কোন খোঁজখবর রাখেন না তিনি।স্বামীর সংসার হবে না এ কারণে রাশেদার বাবার বাড়ীর লোকজন এ নিয়ে বিচার শালিস বসে।

বৃহস্পতিবার রাশেদা ছেলেকে সাথে নিয়ে ডিমলা থেকে তার দুলাভাইয়ের মোটরসাইকেল যোগে বাবার বাড়ী ফিরছিলেন। পাটগ্রাম পৌরসভার মির্জারকোট পুরাতন তেলের পাম্পের সামনে আসলে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে মোটরসাইকেলের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গেলেও ভাগ্যক্রমে বেঁচে যায় রাশেদার দুলাভাই আছিম উদ্দিন। রাশেদার ছেলে আলিফ ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। রাশেদার বাম হাতের হাড় গোড় গুড়া হয়ে গেছে বলে চিকিৎসকরা জানান। রাশেদাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাটগ্রাম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।