লেখক ভট্টাচার্যের জন্মদিন উপলক্ষে বাকৃবি ছাত্রলীগের বৃক্ষরোপণ ও খাদ্য বিতরণ


❏ শুক্রবার, সেপ্টেম্বর ১০, ২০২১ শিক্ষাঙ্গন

রোহান ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ ও অসহায় দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব চন্দ্র সরকারের উদ্যোগে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) এই বৃক্ষরোপণ ও খাদ্য বিতরণ কর্মসূচী পালন করা হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পার্টি অফিসের সামনে প্রথমে কেক কাটা হয় এরপর গরিব ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করেন ফজলুল হক হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব চন্দ্র সরকার। এরপর পার্টি অফিসের সামনে বৃক্ষরোপণ করা হয়। এসময় উপস্থিত বাকৃবি ছাত্রলীগের নেতৃবৃন্দ লেখক ভট্টাচার্যের দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করেন।

ফজলুল হক হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব চন্দ্র সরকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের আইকন, ছাত্ররাজনীতির পরিচ্ছন্ন ও কর্মী বান্ধব নেতৃত্বদানকারী, সারা বাংলাদেশের ছাত্র সমাজের আস্থার ঠিকানা লেখক ভট্টাচার্য দাদা। তার বলিষ্ঠ নেতৃত্বে ছাত্রলীগ আজ সবার কাছে আরও প্রশংসনীয় হয়ে উঠেছে।

তিনি বলেন, করোনা মহামারির শুরু থেকে লেখক ভট্টাচার্য দাদার নির্দেশে সারা বাংলার সকল ছাত্রলীগের কর্মীরা জনসাধারণের সেবা করে গেছে। তারই ধারাবাহিকতায় বাকৃবি ছাত্রলীগও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। তার নির্দেশে যেকোন জনসেবামূলক কাজের জন্য বাকৃবি ছাত্রলীগ সর্বদা প্রস্তুত। দাদার জন্মদিনে তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের জন্য শুভকামনা জানাই।

আরও পড়ুন :
school; স্কুল-কলেজে সাপ্তাহিক ছুটি হচ্ছে ‘দুই দিন’

❏ শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

newsn ওমরাহ করতে গেলেন জাতীয় দলের ৭ ক্রিকেটার

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

student এইচএসসির ফরম পূরণের সময় আবার বাড়ল

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

student wn34 দেড় বছর পর শ্রেণিকক্ষে ফিরল প্রাণ

❏ রবিবার, সেপ্টেম্বর ১২, ২০২১

sm news তীব্র জ্বরে জবি শিক্ষার্থীর মৃত্যু

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৯, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন