🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

সৈয়দপুর বিমানবন্দরে যাত্রীদের জন্য বিনামূল্যে এসি বাস


❏ শুক্রবার, সেপ্টেম্বর ১০, ২০২১ ফিচার

সময়ের কন্ঠস্বর ডেস্ক: বিমান যাত্রীদের জন্য মহা-সুখবর দিয়েছে রাষ্ট্রীয় প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ। ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দর ব্যবহার করে যারা রংপুর ও দিনাজপুর যাবেন তাদের জন্য বিনামূল্যে এসি বাস চালু করছে রাষ্ট্রীয় প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ।

যাত্রীরা আগামী ১৩ সেপ্টেম্বর থেকে এ সুবিধা পাবেন বলে বিমানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, যাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর শহর ও দিনাজপুর শহর পর্যন্ত শীততাপ নিয়ন্ত্রিত ‘ফ্রি কোচ সার্ভিস’ চালু হতে যাচ্ছে। এ সেবার মাধ্যমে বিমানের যাত্রীরা বিনামূল্যে সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর ও দিনাজপুর শহর এবং রংপুর ও দিনাজপুর শহর থেকে সৈয়দপুর বিমানবন্দরে চলাচল করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বিমানের ফ্লাইট বিজি-৪৯৩ প্রতি শুক্র, শনি, রোব ও বৃহস্পতিবার ঢাকা থেকে সকাল সাড়ে ৭টায় সৈয়দপুরের উদ্দেশে এবং সৈয়দপুর থেকে সকাল ৮টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে যাত্রা করে।

ফ্লাইট বিজি-৬৯৩ প্রতিদিন দুপুর ১টায় ঢাকা থেকে সৈয়দপুর এবং দুপুর ২টা ২০ মিনিটে সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। আর ফ্লাইট বিজি-৪৯৫ মঙ্গলবার ছাড়া প্রতিদিন সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকা থেকে সৈয়দপুর এবং রাত ৮টা ৫ মিনিটে সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন