• আজ শুক্রবার, ২ আশ্বিন, ১৪২৮ ৷ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ৷

মিঠামইন হাওর দেখতে যাওয়ার সময় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ২বন্ধু নিহত

Mymensing news
❏ শুক্রবার, সেপ্টেম্বর ১০, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার: কিশোরগঞ্জের মিঠামইনে হাওর দেখতে যাওয়ার সময় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলার চামটা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বিরিসিরি এলাকার মতিউর রহমানের ছেলে সজিব মিয়া (৩২) এবং একই এলাকার মো. চাঁন মিয়ার ছেলে আব্দুস সোবহান (৩৫)।

বিষয়টি সময়ের কন্ঠস্বরকে নিশ্চিত করেছেন নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ খান।

তিনি বলেন, সকালে ৬ বন্ধু তিনটি মোটরসাইকেলে নেত্রকোনা উপজেলার দুর্গাপুর উপজেলার বিরিসিরি এলাকা থেকে কিশোরগঞ্জের মিঠামইনের হাওরে যাচ্ছিলেন। সকাল ৯টার দিকে নান্দাইলের চামটা বাসস্ট্যান্ডে এলাকায় আসতেই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সজিব মিয়া নামে একজন মারা যান।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েেছ। ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়েছে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর প্রক্রিয়া চলছে।

এ বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ শফিকুল ইসলাম বলেন, দুপুরের দিকে গুরুতর আহত সোবহানকে হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। মরদেহটি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন :
Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

Mymensing news ঘুষ লেনদেন, এএসআই প্রত্যাহার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন