🕓 সংবাদ শিরোনাম

ক্ষমতাচ্যুত হওয়ার পরই পেরুর প্রেসিডেন্ট আটক * মকবুলের মরদেহ দেখতে হাসপাতালে মির্জা ফখরুল, স্ত্রী সন্তানকে আর্থিক সহায়তা * রাস্তা বন্ধ করে সমাবেশ করতে দেওয়া হবে না, আমরাও করব না: ওবায়দুল কাদের * নয়াপল্টন থেকে মির্জা ফখরুলকে ফিরিয়ে দিলো পুলিশ * বাংলাদেশ ব্যাংক থেকে আরও ১,২৫০ কোটি টাকা ঋণ নিলো ২ ইসলামী ব্যাংক * দুই মামলায় হাজিরা দিলেন মির্জা ফখরুল-আব্বাস * থমথমে নয়াপল্টন, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় অবরুদ্ধ * ফুলবাড়ীতে অপহরণের ২১ দিনেও উদ্ধার হয়নি নরসুন্দর বাবলু ! * বঙ্গবন্ধু শেখ মুজিবের দেশে কোন মানুষ ঠিকানাহীন থাকবে না : প্রধানমন্ত্রী * ভারতকে টানা ২ সিরিজ হারাল বাংলাদেশ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া সেই মাদক ব্যবসায়ী গ্রেফতার

Cox's Bazar news
❏ শনিবার, সেপ্টেম্বর ১১, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে মাদক ব্যবসায়ীদের কতৃক পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া সেই মাদক ব্যবসায়ী হাবিব উল্লাহ ওরফে মগুসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

কক্সবাজার শহরের বিলকিস মার্কেটের সামনে থাকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সদর ইউনিয়নের ছোট হাবিবর পাড়া এলাকায় তার বাড়িতে অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিবর পাড়ার মো. হাবিব উল্লাহ ওরফে মগু এবং একই ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার আব্দুল গণি।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান।

তিনি বলেন, ‘পুলিশের ওপর হামলা মামলার অন্যতম পলাতক আসামি ও শীর্ষ মাদক কারবারি টেকনাফের হাবিব উল্লাহ ওরফে মগু কক্সবাজার অবস্থান করছে- এমন সংবাদ পেয়ে দুপুরে পুলিশের একটি দল কক্সবাজার বিলকিস মার্কেটের সামনে অভিযান পরিচালনা করে। এ সময় পালানোর চেষ্টাকালে হাবিব উল্লাহকে গ্রেফতার কর হয়।’

ওসি বলেন, ‘মগু ইয়াবার চালান মজুতের বিভিন্ন তথ্য দিয়ে পাহাড়সহ বিভিন্ন এলাকায় ঘুরিয়ে সময় পার করে। সন্ধ্যায় জিজ্ঞাসাবাদে তার এলাকায় এক স্বজনের বাড়ি ইয়াবা চালান মজুতের কথা স্বীকার করে। পরে তাকে নিয়ে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে বাড়িতে তল্লাশি চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় তার সহযোগী আবদুল গণিকেও গ্রেফতার করে পুলিশ। মগুর বিরুদ্ধে মাদকসহ ৯টি মামলা রয়েছে।’

উল্লেখ্য, গত ৪ আগস্ট মাদকসহ একাধিক মামলার আসামি হাবিবুর রহমান ওরফে মগুকে গ্রেফতার করে থানায় আনার সময় লোহার রড, দা, কিরিচসহ ইট পাটকেল দিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয় তার লোকজন। সে সময় তিন পুলিশ আহত হন। এ ঘটনায় মগুকে প্রধান আসামি করে একটি মামলা করা হয়েছিল। প্রায় এক মাস পর তাকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।