🕓 সংবাদ শিরোনাম

১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থী পাবে ফাইজারের টিকা: স্বাস্থ্য মন্ত্রীকক্সবাজার ভ্রমনে এসে ৭ বন্ধুর দুই জনের মৃত্যু, ৪ জন আটকভোট ডাকাতির চেয়ে বড় জঙ্গি নাই: জাফরুল্লাহ চৌধুরীগোপালগঞ্জ সড়ক দুর্ঘটনায় যুবক নিহতপটুয়াখালীতে মাউশি মহাপরিচালকের সঙ্গে শিক্ষা কর্মকর্তাদের মতবিনিময়কাকের প্রতি ‘বিরল ভালবাসা’ আত্রাইয়ের সায়মা বিবি’র১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবেমুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের অনুষ্ঠান বন্ধ করে দিলেন ওবায়দুল কাদেরইভ্যালির মতো প্রতিষ্ঠানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: ডিবিমালয়েশিয়ায় ৩২ হাজার বিদেশি কর্মী নিয়োগের ঘোষণা

  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া সেই মাদক ব্যবসায়ী গ্রেফতার

Cox's Bazar news
❏ শনিবার, সেপ্টেম্বর ১১, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে মাদক ব্যবসায়ীদের কতৃক পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া সেই মাদক ব্যবসায়ী হাবিব উল্লাহ ওরফে মগুসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

কক্সবাজার শহরের বিলকিস মার্কেটের সামনে থাকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সদর ইউনিয়নের ছোট হাবিবর পাড়া এলাকায় তার বাড়িতে অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিবর পাড়ার মো. হাবিব উল্লাহ ওরফে মগু এবং একই ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার আব্দুল গণি।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান।

তিনি বলেন, ‘পুলিশের ওপর হামলা মামলার অন্যতম পলাতক আসামি ও শীর্ষ মাদক কারবারি টেকনাফের হাবিব উল্লাহ ওরফে মগু কক্সবাজার অবস্থান করছে- এমন সংবাদ পেয়ে দুপুরে পুলিশের একটি দল কক্সবাজার বিলকিস মার্কেটের সামনে অভিযান পরিচালনা করে। এ সময় পালানোর চেষ্টাকালে হাবিব উল্লাহকে গ্রেফতার কর হয়।’

ওসি বলেন, ‘মগু ইয়াবার চালান মজুতের বিভিন্ন তথ্য দিয়ে পাহাড়সহ বিভিন্ন এলাকায় ঘুরিয়ে সময় পার করে। সন্ধ্যায় জিজ্ঞাসাবাদে তার এলাকায় এক স্বজনের বাড়ি ইয়াবা চালান মজুতের কথা স্বীকার করে। পরে তাকে নিয়ে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে বাড়িতে তল্লাশি চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় তার সহযোগী আবদুল গণিকেও গ্রেফতার করে পুলিশ। মগুর বিরুদ্ধে মাদকসহ ৯টি মামলা রয়েছে।’

উল্লেখ্য, গত ৪ আগস্ট মাদকসহ একাধিক মামলার আসামি হাবিবুর রহমান ওরফে মগুকে গ্রেফতার করে থানায় আনার সময় লোহার রড, দা, কিরিচসহ ইট পাটকেল দিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয় তার লোকজন। সে সময় তিন পুলিশ আহত হন। এ ঘটনায় মগুকে প্রধান আসামি করে একটি মামলা করা হয়েছিল। প্রায় এক মাস পর তাকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন