🕓 সংবাদ শিরোনাম

সাগরে গভীর নিম্নচাপ, সারাদেশে মাঝারি থেকে ভারী বৃষ্টিস্ত্রীর তালাকে স্বামীর ফাঁস দিয়ে আত্মহত্যাসংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান আবার বন্ধ: শিক্ষামন্ত্রীশরীয়তপু‌রে বে‌পরোয়া কিশোর গ্যাং, হাত বাড়া‌লেই মিল‌ছে মাদক!বিএনপির কোনো পরিকল্পনা সার্থক হবে না: শাজাহান খানকর্ণফুলীতে ধান ক্ষেত থেকে রিক্সা চালকের লাশ উদ্ধারঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যু

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

দেবীগঞ্জে ১৪ বোতল বিদেশী মদ ও ১৭০ পিস লোপেন্টা ট্যাবলেটসহ গ্রেফতার ১

Panchagar news
❏ শনিবার, সেপ্টেম্বর ১১, ২০২১ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জে বিদেশী মদের বোতল ও ১৭০ পিস লোপেন্টা ট্যাবলেটসহ সাজু মিয়া (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে দেবীগঞ্জ থানা পুলিশ। সাজু দেবীগঞ্জ পৌরসভার বোর্ডিংপাড়া এলাকার আলিমুদ্দিনের ছেলে।

দেবীগঞ্জ থানা সূত্রে জানা যায়, গতকাল (শনিবার) রাত সাড়ে ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে দেবীগঞ্জ থানার এসআই হাফিজ এর নেতৃত্বে পুলিশের একটি দল মেডিকেল মোড়ের পাশে সাজুর কনফেকশনারী দোকানে অভিযান পরিচালনা করেন। এই সময় দোকানের র‍্যাকের নিচে পেপারে মুড়ানো অবস্থায় ১৪ বোতল বিদেশি মদ ও ১৭০ পিস লোপেন্টা ট্যাবলেটসহ জব্দ করা হয়।

দেবীগঞ্জ থানার ওসি (অফিসার ইনচার্জ) জামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাজুকে মাদক মামলায় শনিবার আদালতের মাধ্যমের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন