• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

এহসান গ্রুপের কাছে পাওনা টাকা ফিরে পেতে মানববন্ধন ও বিক্ষোভ

Pirojpur PhotoHumanchain & Bikkob Eahasan Customer
❏ রবিবার, সেপ্টেম্বর ১২, ২০২১ বরিশাল

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের কাছে পাওনা টাকা ফিরে পেতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ভুক্তভূগী গ্রাহকরা।

শনিবার সকাল ১০টায় শহরের বাইপাস সড়কে এহসান গ্রুপের কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে কয়েক শতাধিক গ্রাহক। মানববন্ধনে বক্তব্য রাখেন, গ্রাহক মাওলানা রফিকুল ইসলাম, গ্রাহক হাফেজ মাওলানা মো: নাসির উদ্দিন, মাওলানা মো: জাকির হোসেন, মাওলানা হারুন অর রশিদসহ অনেকে।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তরা বলেন, মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের পরিচালক মুফতী মাওলানা রাগীব আহসান ধর্মীয় অনুভুতিকে কাজে লাগিয়ে হাজার হাজার কোটি টাকা গ্রাহকদের থেকে আত্মসাৎ করেছে। জবাবদিহিতা না করার জন্য তিনি প্রতিষ্ঠানের চেয়ারম্যান বানিয়েছেন তার স্ত্রী সালমা বেগমকে উপদেষ্ঠা বানিয়েছেন তার বাবা আ: রব খানকে, প্রতিষ্ঠানের সহ সভাপতি বানিয়েছেন তার শশুর মাওলানা শাহ আলমকে, ম্যানেজার বানিয়েছেন তার বোন জামাই নাজমুল ইসলাম কে এবং তার ভাইদের রেখেছে গুরুত্বপূর্ণ পদে। গ্রাহকদের টাকা দিয়ে পরিবারের সদস্যদের নামে অনেক জায়গা ক্রয় করেছেন। গ্রাহকদের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছেন আমরা আমাদের জমাকৃত টাকা ফেরত চাই।

এসময় বক্তারা আরো বলেন, এহসান গ্রুপের সকল সকল প্রতিষ্ঠান ও সকল সম্পত্তি বাজেয়াপ্ত ঘোষণা করা হোক। গ্রাহকদের টাকায় কেনো এহসান গ্রুপের সকল ক্রয়কৃত জমি, ১৭টি প্রতিষ্ঠান ও সম্পত্তি জেলা প্রশাসনের দায়িত্বে রাখা হোক। এহসান গ্রুপের ১২০০ ফিল্ড অফিসার ১০ হাজার গ্রাহকের প্রায় ১৭ হাজার কোটি টাকা ফিরিয়ে দেয়া হোক।

উল্লেখ্য, গ্রাহকদের কয়েক হাজার কোটি টাকা আত্মসাৎ করে গাঢাকা দেওয়া পিরোজপুরের মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের পরিচালক মুফতী মাওলানা রাগীব আহসান ও তার তিন ভাইকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার একটি বাসা থেকে এহসান গ্রুপের পরিচালক মুফতী মাওলানা রাগীব আহসান ও তার ভাই আবুল বাশারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ এবং অপর দুই ভাই মুফতী মাওলানা মাহমুদুল হাসান ও মোঃ খাইরুল ইসলাম কে পিরোজপুরের খলিশাখালী নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন