🕓 সংবাদ শিরোনাম

সাতক্ষীরায় রাতের আঁধারে নৌকা প্রতীকে সিল: ভোট স্থগিতজীবনকে উপভোগ করতে কত টাকা প্রয়োজন: ওবায়দুল কাদেররাশিয়ায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অস্ত্রধারীর গুলি, নিহত ৮কক্সবাজারে নির্বাচনী সহিংসতায় নিহত ২, সরকারি গাড়ি ভাঙচুরযে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার: তথ্যমন্ত্রীসোনারগাঁয়ে অযত্ন অবহেলা ও সংস্কারের অভাবে নষ্ট হচ্ছে হোসেন শাহি মসজিদ২২ বছর পর কৃষক দলের নতুন কমিটি: সভাপতি তুহিন, সম্পাদক বাবুলকুতুবদিয়ায় ব্যালট ছিনতাইয়ের চেষ্টা: আইন-শৃঙ্খলা বাহিনীর গুলিতে আ.লীগ নেতা নিহতবিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ডা. প্রাণ গোপালনৌকা প্রতীকে সীল মারার অভিযোগে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

  • আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

দর্শকাসন থেকে উড়ে আসা বিয়ারের গ্লাসেই চুমুক দিলেন ফুটবলার!

Sports news
❏ সোমবার, সেপ্টেম্বর ১৩, ২০২১ খেলা

স্পোর্টস ডেস্ক: গোলের পর উচ্ছ্বাস করার সময় তাঁর দিকে উড়ে এল বিয়ারের গ্লাস। হাত দিয়ে ধরে সেই বিয়ারেই চুমুক মারলেন ফুটবলার। স্বাদ পছন্দ না হওয়ায় ছুড়ে ফেলে দিলেন গ্লাস। চমকপ্রদ এই ঘটনা ঘটেছে বুন্দেশলিগার একটি ম্যাচে।

গত শনিবার বেয়ার লেভারকুসেনের মুখোমুখি হয়েছিল বরুসিয়া ডর্টমুন্ড। জোড়া গোল করেন আর্লিং হালান্ড। দলের চতুর্থ এবং জয়সূচক গোল আসে তাঁরই পেনাল্টি থেকে। এরপরই উচ্ছ্বাস করতে করতে গ্যালারির দিকে ছুটে আসেন। পিছন থেকে এসে তাঁর পিঠে উঠে পড়েন ডর্টমুন্ডের ইংরেজ ফুটবলার জুড বেলিংহ্যাম। তাঁরা উচ্ছ্বাস প্রকাশ করছিলেন বিপক্ষের দর্শকাসনের সামনে। সেখান থেকে একের পর বিয়ারের গ্লাস উড়ে আসতে থাকে।

তেমনই একটি গ্লাস বাঁ হাত দিয়ে কায়দা করে ধরে ফেলেন বেলিংহ্যাম। তা থেকে এক চুমুক দিয়েই মুখ বিকৃত করে ফেলেন তিনি। সাইডলাইনের বাইরে ছুড়ে ফেলে দেন গ্লাস। পরে টুইটারে ছবি পোস্ট করে লিখেছেন, ‘প্রথম বিয়ার খাওয়ার জন্য চমৎকার একটি দিন। কিন্তু আমি বিয়ারের ভক্ত নই’। বেলিংহ্যামের এই পোস্ট টুইটারে ব্যাপক জনপ্রিয় হয়েছে।

আরও পড়ুন :
tamim n234n ২০২৩ বিশ্বকাপ জিততে চান তামিম

❏ সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

messi n3 অভিষেক রাঙাতে পারলেন না মেসি

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

malinga 4 সব ধরণের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা মালিঙ্গার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন