🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

সামনে কঠিন সময়, আকাশে শকুন উড়ছে: শামীম ওসমান


❏ সোমবার, সেপ্টেম্বর ১৩, ২০২১ ফিচার

সময়ের কন্ঠস্বর ডেস্ক: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, শেখ হাসিনা মানে বাংলাদেশ, শেখ হাসিনা মানে উন্নয়ন, শেখ হাসিনা মানেই আগামী প্রজন্মের ভবিষ্যৎ।

তিনি বলেন, সামনে আওয়ামী লীগের কঠিন পরীক্ষার সময়। শকুন আকাশে উড়ছে, এ শকুন কারা? এ শকুন স্বাধীনতাবিরোধীরা। যারা ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছে। তারাই বাংলাদেশের ভবিষ্যৎ ধ্বংস করতে চায়। এখনো স্বাধীনতাবিরোধীরা আওয়ামী লীগকে ধ্বংস করার পাঁয়তারা করছে।

তিনি আরও বলেন, এ ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তাই আওয়ামী লীগকে শক্তিশালী করতে হলে ঐক্যবদ্ধের বিকল্প নেই।

সোমবার বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের উপনির্বাচনের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার মনোনয়নপত্র জমা দেওয়ার আগে সোনারগাঁ উপজেলা পরিষদ মাঠে নেতাকর্মীদের উদ্দেশে শামীম ওসমান এসব কথা বলেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা দীপক কুমার বণিক, এএইচএম মাসুদ দুলাল, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার প্রমুখ।

শামীম ওসমান বলেন, আজ থেকে সোনারগাঁয়ে আওয়ামী লীগ হবে এক পরিবারের। যেখান থেকে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থেকে নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নেবে। সারা বাংলাদেশের যে কোনো স্থানে ত্যাগী নেতাকর্মীরা যখন মূল্যায়িত হয় তখন সবাই খুশি হন। ত্যাগী নেতা অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়াকে মূল্যায়ন করায় সবার পক্ষ থেকে জাতির পিতার কন্যার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার বিচার দাবি ও গণতন্ত্র রক্ষার দাবিতে ৪৯ জন প্রাণ দিয়েছিলেন। ওই সময় তাদের আমরা নিজ হাতে দাফন করেছি। এ নারায়ণগঞ্জ থেকে আওয়ামী লীগ প্রতিষ্ঠা হয়েছে।

তিনি আরও বলেন, আমাদের পূর্বপুরুষরা আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছেন। আমরা তাদের পরবর্তী প্রজন্ম হিসেবে দলকে ধরে রাখার চেষ্টা করছি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন