• আজ শুক্রবার, ২ আশ্বিন, ১৪২৮ ৷ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ৷

শাহজাদপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা!

Sirajgonj news
❏ সোমবার, সেপ্টেম্বর ১৩, ২০২১ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে প্রেমের প্রস্তাব ও বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ১০ম শ্রেণীর এক স্কুলছাত্রীর বাড়িতে হামলা করেছে মমিন (২০) নামের এক বখাটে কলেজছাত্র।

এই ঘটনায় স্কুলছাত্রীর পিতা লাল মিয়া আহত হয়েছে, এসময় বাড়ির বিভিন্ন জিনিস ভাংচুর করা হয়। পরে ভুক্তভোগী স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে শাহজাদপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ভুক্তভোগী স্কুলছাত্রীর বাড়িতে সরেজমিনে গেলে সে জানায়, দীর্ঘদিন যাবৎ প্রতিবেশী চর-কৈজুরী দক্ষিণপাড়ার লোকমান বেপারীর ছেলে শাহজাদপুর সরকারি কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র মমিন (২০) দীর্ঘদিন যাবৎ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সেই স্কুলছাত্রীকে রাস্তাঘাটে উত্যক্ত করে আসছিল।

কিছুদিন পূর্বে গ্রামের বেশকিছু স্থানে মমিন তাকে ও স্কুলছাত্রীকে জড়িয়ে বিভিন্ন দেয়ালে আপত্তিকর লেখা লেখে। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মেয়েটির ছবি ও মমিন নিজের ছবি জুড়ে দিয়ে আপত্তিকর পোষ্ট দেয়।

ভু্ক্তভোগী স্কুলছাত্রীর পিতা লালমিয়া জানান, মেয়েকে উত্যক্ত ও ফেসবুকে মেয়েকে নিয়ে আপত্তিকর পোষ্টের বিষয়ে তার অভিভাবকের কাছে বিচার চাওয়ায় গত ২ সেপ্টেম্বর সন্ধায় মমিন ও তার পরিবারের লোকজন আমার বাড়িতে হামলা চালিয়ে আমাকে আহত করে এবং বাড়ি ভাংচুর করে। এই বিষয়ে থানায় একটি লিখিতি অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযুক্ত মমিনের বাড়িতে গেলে তার মা অমেলা খাতুন জানান, আমার ছেলেকে আমরা শাসন করেছি। সে আমাদের জানিয়েছে যে এই রকম ভুল আর কোনদিন করবেনা। বিষয়টি আমরা স্থানীয়ভাবে আপোষ করার প্রচেষ্টা করছি।

এই বিষয়ে শাহজাদপুর থানার উপ-পরিদর্শক কাঞ্চন কুমার জানান, এই সংক্রান্ত একটি অভিযোগ আমরা পেয়েছি এবং ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন