🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

কক্সবাজারে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ছুরিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

atok n3
❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১ চট্টগ্রাম, দেশের খবর

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৩ সন্ত্রাসী ও ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) ভোরে শহরের হাসেমিয়া মাদ্রাসার পাশে গরুর হালদা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছুরি, প্লাস, লোহার রড ও মুখোশ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, উখিয়া ডিগ্রি কলেজস্থ আজিম পাড়া এলাকার মৃত আমির হোসেনের ছেলে আরিফ (১৮), শহরের নতুন বাহারছড়া এলাকার নূর মোহাম্মদের ছেলে পারভেজ (২০) ও ঈদগাঁও ইসলামাবাদ এলাকার ছৈয়দ হোসেনের ছেলে ওমর ফারুক (২২)।

বিষয়টি নিশ্চিত করেছেন শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন।

তিনি বলেন, গরুর হালদা এলাকায় একদল সন্ত্রাসী অবস্থান করছে এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। অভিযানে পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে ১০/১২ জন ডাকাত পালিয়ে যায়। এসময় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দুইটি চাইনিজ ছুরি, একটি প্লাস, লোহার রড ও মুখোশ উদ্ধার করা হয়েছে।

আসামীরা জিজ্ঞাসাবাদ জানান, তারা বাস স্ট্যান্ড এলাকা থেকে শহরের দিকে আসা গভীর রাতে সিএনজি, অটো ও প্রাইভেট গাড়িতে বসা যাত্রীদের মূল্যবান মালামাল ডাকাতি করার প্রস্তুতি গ্রহণ করতেছিল। গ্রেফতার আসামীদের বিরুদ্ধে চুরি, ছিনতাই, অস্ত্র ও ডাকাতির প্রস্তুতিসহ একাধিক মামলা রয়েছে।