• আজ শুক্রবার, ২ আশ্বিন, ১৪২৮ ৷ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ৷

স্কুল শ্রেণিকক্ষে প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার!

lash 7854
❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১ খুলনা

মনিরুজ্জামান মনির, ঝিনাইদহ- ঝিনাইদহে সদর উপজেলায় নজরুল ইসলামের (৫০) নামে এক প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শিক্ষক নজরুল ইসলাম সাগান্না গ্রামের সালাউদ্দিন মাস্টারের ছেলে ও সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সকালে শিক্ষক শিক্ষার্থীরা স্কুলে এসে একটি শ্রেণিকক্ষে প্রধান শিক্ষক নজুরুল ইসলামের মরদেহ রশিতে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিক্ষার্থীরা স্কুলে এসে শ্রেণীকক্ষে প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি জানান, ভেতর থেকে ঐ কক্ষের দরজা বন্ধ ছিল। এতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন