• আজ শুক্রবার, ২ আশ্বিন, ১৪২৮ ৷ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ৷

সাবেক স্বামীকে খোঁচা দিয়ে পোস্ট দিলেন মাহিয়া মাহি?


❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক-ঢাকাই ছবির নায়িকা মাহিয়া মাহি আবারও বিয়ে করেছেন । গাজীপুরের ব্যবসায়ী-রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। বিয়ের ছবিসহ খবরটি মাহি নিজেই প্রকাশ্যে এনেছেন। যদিও এর আগে রাকিব সরকারকে নিয়ে গুঞ্জন চলছিল। তা উড়িয়ে দিয়েছিলেন মাহিয়া মাহি।

রাকিবের সঙ্গে মাহির বিয়েতে শুভকামনা জানিয়েছেন তার আগের স্বামী সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু। ২০১৬ সালে বিয়ের পর মাহি ও অপু প্রায় পাঁচ বছর সংসার করেছেন। চলতি বছরের মে মাসে মাহি বিচ্ছেদের ঘোষণা দেন।

রাকিবকে বিয়ের তিন দিন পর বুধবার সন্ধ্যায় ফেসবুকে একটি ছবি পোস্ট করেন মাহি। তার ক্যাপশনেই তিনি ইঙ্গিতপূর্ণ কথা লিখেছেন।

মাহি লেখেন, যখন আপনি কাউকে আপনার জীবন থেকে বাদ দেন, তখন তারা মানুষকে পুরো গল্পটি বলবে না, তারা কেবল তাদের সেই অংশটি বলবে; যা আপনাকে খারাপভাবে প্রকাশ করবে এবং তাদেরকে নির্দোষ দেখাবে।

যদিও মাহি তার স্ট্যাটাসে অপুর নাম উল্লেখ করেননি, কিন্তু নেটিজেনরা বলছেন এসব তিনি সাবেক স্বামী অপুরে উদ্দেশ্যেই লিখেছেন। মাহির এই পোস্টে কমেন্ট করেছেন তার বর্তমান স্বামী রাকিব সরকার। তিনি লিখেছেন, ‘কয় জন বড় হয় না, সয় জন বড় হয়।’

এর আগে অপু গণমাধ্যমের কাছে বলেছিলেন, বিয়ের খবর শুনেছি আগেই। আজ ফেসবুকে দেখলাম। তার নতুন জীবনের জন্য শুভকামনা রইল। আমার পরিবারের মান-সম্মান অনেক বড়। এ ব্যাপারে আমি আর কথা বলতে আগ্রহী নই। আমি খুব সাধারণ মানুষ, সাধারণভাবেই জীবন-যাপন করতে চাই।

আরও পড়ুন :
Zayed_Mousumi জায়েদকে মিষ্টি মুখ করালেন মৌসুমী

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

joya b3n বলিউডে জয়া আহসান, নায়ক নওয়াজুদ্দিন সিদ্দিকি

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

pori n34n পরীমনিকে আবার আদালতে যেতে হবে ১০ অক্টোবর

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

josh n32 হাটে হাঁড়ি ভাঙলেন নায়ক যশের সাবেক স্ত্রী

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

shokh n34 মা হচ্ছেন অভিনেত্রী শখ

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন