• আজ সোমবার, ৯ কার্তিক, ১৪২৮ ৷ ২৫ অক্টোবর, ২০২১ ৷

প্রেমিকার সাথে দেখা করতে এসে মারধরের শিকার কিশোর!

debigonj 23
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১ দেশের খবর, রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জে প্রেমিকার সাথে দেখা করতে এসে প্রেমিকার স্বজনদের দ্বারা শারীরিকভাবে প্রেমিককে লাঞ্চিত করার অভিযোগ উঠেছে। উপজেলার টেপ্রীগঞ্জ এলাকার বাবুরহাট বানেশ্বর পাড়া এলাকায় বুধবার  সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়, গতকাল সন্ধ্যা সাতটার দিকে কাউছার আহমেদ নামে এক ছেলে মুঠোফোনে যোগাযোগ করে বাবুরহাট বানেশ্বরপাড়ায় ওই মেয়ের সাথে দেখা করতে আসেন। এই সময় মেয়ের বাবা হুমায়ুন কবির ছেলেকে জোর করে বাসায় নিয়ে আসেন। বাসায় মেয়ের বাবা, ফুপাতো ভাই সাজু, চাচা লিটন, লিটনের স্ত্রীসহ আরো ২/৩ জন ছেলেকে বেধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেন। প্রতিবেশীরা উদ্ধারে এগিয়ে এলেও ছেলেকে তারা ঘরে বন্দী করে রাখেন। পরে পুলিশ খবর পেয়ে রাত দশটায় ছেলেকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করায়।

নির্যাতনের শিকার কাউছার পার্শ্ববর্তী বোদা উপজেলার বদেশ্বরী এলাকার জিয়ারুল ইসলামের ছেলে। তিনি বদেশ্বরী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিবেন। মেয়ে বড়শশী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

কাউছার বলেন, প্রায় ৫ মাস ধরে মেয়ের সাথে মুঠোফোনে তার কথা হয়। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। গতকাল প্রেমিকার সাথে দেখা করতে এসে জোর করে বাসায় নিয়ে গিয়ে তাকে বেঁধে নির্যাতন চালানো হয়।

যদিও মেয়ের পরিবার জানান, এক মাস হল মেয়ের বিয়ে হয়েছে। বিয়ের পরও কাউছার মুঠোফোনে মেয়েকে উত্যক্ত করতেন। নতুন মেয়ের জামাইকেও কাউছার ফোন করে হুমকি দিতেন। গতকাল মেয়ের সাথে দেখা করতে আসায় তাকে শাসন করা হয়েছে। কাউছারকে মারপিটের অভিযোগ তারা অস্বীকার করেন।

মেয়ের চাচা লিটনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, ছেলেকে আমরা মারধর করিনি। এরপরও থানা পুলিশ হলে আমরা সামলাবো।

নাম প্রকাশে অনিচ্ছুক কাউছারের এক আত্মীয় বলেন, মারপিটের কারণে কাউছারের ডান পায়ের হাড়ে ফাটল দেখা দিয়েছে। স্বাভাবিকভাবে সে হাঁটতে পারছে না। তিনি আরও বলেন, মেয়ে পক্ষ মামলা না করে বিষয়টি মীমাংসা করার অনুরোধ জানিয়েছেন।

দেবীগঞ্জ থানার এসআই কামাল বলেন, প্রাথমিকভাবে ছেলেকে মারপিটের আলামত পেয়েছি। ছেলের পরিবার চাইলে আইনী সহয়তা প্রদান করা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন