বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

Jamalpur new
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১ ময়মনসিংহ

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: বাড়ি ভিটার জমি নিয়ে দুই ভাইয়ের মধ্য ঝগড়া। পরে মারামারি। ধারালো অস্ত্রের আঘাতে তখনই নিহত হন ছোট ভাই। গুরুতর আহত হন বড় ভাই। তিনিও মারা গেলেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়। এ ঘটনা জামালপুরের মেলান্দহ উপজেলার।

নিহত দুজনের নাম এনামুল ইসলাম (৩২) ও জাকিরুল ইসলাম (২৫)। তাঁরা উপজেলার নাংলা ইউনিয়নের বন্দরৌহা এলাকার আবদুল মান্নানের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, বাড়ি ভিটার জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষ হলে এনামুল ইসলামের দায়ের আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু জাকিরুল ইসলামের।‌ এনামুল ইসলামকে আহত অবস্থায় মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। পরে চিকিৎসার জন্য মেলান্দহ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য জামালপুর সদর হাসপাতালে পাঠানো হয়। আবার জামালপুর থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়, গত বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় এনামুল ইসলামের।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ময়নুল ইসলাম বলেন, ছোট ভাই জাকিরুল ইসলামের মৃত্যুর ঘটনায় নিহতের বাবা আব্দুল মান্নান বড় ছেলের নামে থানায় হত্যা মামলা দায়ের করেন। গত বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় আসামি এনামুল ইসলামের মৃত্যু হয়।

আরও পড়ুন :