মামলা করতে আদালতে গেলেন জেমস

jemes 78
❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- দেশের জনপ্রিয় রক তারকা জেমস সচরাচর নিজের মধ্যে থাকতেই পছন্দ করেন। গানের বাইরে এড়িয়ে চলেন জনসমাগম। সেই জেমসই কিনা মামলা দায়ের করতে আদালতে গেছেন। কপিরাইট আইন লঙ্ঘনের অভিযোগ নিয়ে নিজের গান সুরক্ষার জন্য আদালদের দ্বারস্থ হন এই তারকা।

জানা যায়, বাংলালিংকের বিরুদ্ধে কপিরাইট ভঙ্গের অভিযোগে মামলা করতে আদালতে যান তিনি। কিন্তু আদালত মামলাটি গ্রহণ না করে গুলশান থানায় মামলা করতে পরামর্শ দেন।

রোববার (১৯ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ আদালতের কে এম ইমরুল কায়েশের আদালতে মামলাটি আবেদন করেন জেমস। এরপর বিচারক আবেদন গ্রহণ না করে গুলশান থানায় এ বিষয়ে মামলা করতে পরামর্শ দেন।

এ বিষয়ে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) তাপস কুমার পাল বলেন, জেমস আদালতে বাংলালিংকের বিরুদ্ধে কপিরাইট আইনে মামলার আবেদন করতে আসেন। বিচারক গুলশান থানায় গিয়ে মামলা দায়েরের পরামর্শ দেন। এছাড়া থানায় যদি মামলা না নেয় তাহলে আদালতে এসে মামলার আবেদন করতে বলেন।

নগর বাউল জেমসের আইনজীবী তাপস কুমার বলেন, বাংলালিংকের বিরুদ্ধে কপিরাইট আইনে মামলার আবেদন করতে আসেন জেমস। আদালতের পরামর্শে তিনি মামলা না করে ফিরে যান।