🕓 সংবাদ শিরোনাম
  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

শেরপুরে বৃদ্ধের লাশ উদ্ধার

sherpur newsn2
❏ সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১ দেশের খবর, ময়মনসিংহ

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুর সদর উপজেলায় মো. রিয়াজ উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে উপজেলার ঝাউয়েরচর গ্রামের একটি কাঠ বাগানের গাছ থেকে ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত নিয়ত আলীর ছেলে বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রিয়াজ উদ্দিন দীর্ঘদিন যাবত তাবলিগ জামাতের কাজে জড়িত ছিলেন। কিন্তু কিছুদিন ধরে তিনি মানসিকভাবে অপ্রকৃতিস্থ হয়ে পড়েন। সোমবার ভোরে ফজরের নামাজের কথা বলে তিনি বাড়ি থেকে বের হন। এরপর তার সন্ধানে খোঁজাখুঁজির এক পর্যায়ে স্বজনেরা বাড়ির অদূরে একটি কাঠ বাগানের মেহগনি গাছের ডালের সঙ্গে গলায় মাফলার প্যাঁচানো অবস্থায় রিয়াজ উদ্দিনকে ঝুলতে দেখেন। সংবাদ পেয়ে সদর থানার পুলিশ তার লাশ উদ্ধার করে।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলার প্রস্তুতি চলছে। সুরতহাল প্রতিবেদনে মৃতের গলায় কালো দাগ দেখা গেছে। মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয়ে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মানসিক ভারসাম্যহীনতার কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন