কেরানীগঞ্জে বাসের ধাক্কায় ২ অটোরিকশাযাত্রী নিহত


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২১, ২০২১ অকালমৃত্যু প্রতিদিন

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে দিশারী বাসের ধাক্কায় ব্যাটারি চালিত অটোরিকশার ২ আরোহী নিহত হয়েছে। এতে চালকসহ আরও তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে কেরানীগঞ্জ মডেল থানার ঢাকা-নবাবগঞ্জ রোডের দেওসুর কালভার্টের কাছে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, নিহত হামিদা বেগম কদমতলী ইবনে সিনা হাসপাতালে চোখের ডাক্তার দেখানো শেষ কদমতলি থেকে অটোরিকশা যোগে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে রুহিতপুর থেকে ছেড়ে আসা গুলিস্তানগামী দ্রুতগতির দিশারী পরিবহনের একটি বাস দেওসুর কালভার্টের সামনে এসে তাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ড্রাইভারসহ অটোরিকশায় থাকা চার আরোহী গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা উদ্ধার করে হামিদা বেগমকে সাজেদা হাসপাতালে ও বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মালঞ্চ হাসপাতাল) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী রাকিব হাসান বলেন, আমি সিএনজিতে করে কদমতলি যাওয়ার সময় পথিমধ্যে দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি দেখতে পাই। পরে কাছে গিয়ে বয়স্কা এক নারীকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পরে থাকতে দেখি। পাশেই ১৪-১৫ বছরের একটি মেয়ে মাথায় হাত দিয়ে বসে ছিলো। স্থানীয়দের সহায়তায় বয়স্কা সেই নারীকে আমি নিজেই সাজেদা হাসপাতালে নিয়ে যাই। ঘটনাস্থলে উপস্থিত অন্যরা বাকিদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ আবু ছালাম মিয়া জানান, এ ঘটনায় দিশারী পরিবহনের গাড়িটি জব্দ ও চালক মো. আলীকে আটক করা হয়েছে। নিহত দুই জনের লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং বাকিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্ততি চলছে।

আরও পড়ুন :
কার-ভ্যান-বাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

❏ শুক্রবার, অক্টোবর ১৫, ২০২১

মোটরসাইকেল থেকে পড়ে স্কুলছাত্র নিহত

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

কুমিল্লায় ট্রাকচাপায় ৩ জনের মৃত্যু

❏ শনিবার, সেপ্টেম্বর ১১, ২০২১

কেরানীগঞ্জে ট্রাক চাপায় নিহত ১, আহত ২

❏ শুক্রবার, আগস্ট ২০, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন