• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

সংবাদ প্রকাশের প্রতিবাদে সালথায় আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ

Saltha bikhov
❏ বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরীকে জড়িয়ে মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে সালথা উপজেলা আওয়ামীলীগ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, একটি পত্রিকায় শাহদাব আকবর লাবু চৌধুরীকে জড়িয়ে যে সংবাদটি প্রকাশ করা হয়েছে তার তথ্যগত পুরোটায় মিথ্যা। সংবাদে যাদের যে পদে বলা হয়েছে তারা কেউই ওই পদে বা পদায়নে নেই। আমরা এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু , জেলা যুবলীগের সদস্য শওকত হোসেন মুকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাকিবুল হাসান জুয়েল, সালথা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদুর রহমান জাহিদ প্রমুখ। এছাড়াও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে শাহদাব আকবর লাবু চৌধুরীকে নিয়ে ঢাকা থেকে প্রকাশিত একটি পত্রিকায় গত ১৮ সেপ্টেম্বর ২০২১ তারিখে প্রকাশিত মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান বক্তারা। এসময় বক্তারা বলেন, লাবু চৌধুরীর নেতৃত্বে (ফরিদপুর- ২ আসন) সালথা-নগরকান্দায় শান্তির সুবাতাস বইছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা এক ছাতার নিচে আসছে। লাবু চৌধুরী বিরুদ্ধে কেও ষড়যন্ত্র করলে আমরা নেতাকর্মীরা কঠোর ভাবে তাদের প্রতিহত করবো। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল উপজেলা চত্বর থেকে বের হয়ে সালথা সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া বলেন, আমরা ওই পত্রিকাটির বিরুদ্ধে আইনি লড়াই করবো।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন