ত্রিশালে প্রাইভেটকার ও ভ্যান গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত ২

lash
❏ বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১ দেশের খবর, ময়মনসিংহ

মামুনুর রশিদ, ত্রিশাল (ময়মনসিংহ)প্রতিনিধি- ময়মনসিংহের ত্রিশালে প্রাইভেটকার ও ভ্যানগাড়ির মুখোমুখি সংঘর্ষের ভ্যান গাড়ির চালকসহ দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে উপজেলার বৈলর কালির বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার কাঠাল ইউনিয়নের সিংরাইল এলাকার মৃত আব্দুল গণির ছেলে সৈয়দ আলী। আরেক জনের পরিচয় এখনো জানতে পারেনি পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন বলেন, ৪৮ বছর বয়সী সৈয়দ আলী ভ্যানগাড়ি চালিয়ে রাত একটার দিকে বাড়ি ফিরছিলেন। তখন তার গাড়িতে আরেকজন যাত্রী ছিলেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ৪০০ গজ ভেতরে উপজেলার বৈলর কালির বাজার এলাকায় আসা মাত্রই বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যানগাড়ির যাত্রী ঘটনাস্থলেই মারা যান। তখন গুরুতর আহত অবস্থায় ভ্যানচালক সৈয়দ আলীকে আশপাশের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

তিনি বলেন, আমরা খবর পেয়ে নিহত সৈয়দ আলীর মরদেহ উদ্ধার করেছি। তবে, এর আগেই ঘটনাস্থল থেকে নিহত আরেকজনের মরদেহ নিয়ে গেছে তাদের পরিবার। ধারণা করছি তিনিও আশপাশের ইউনিয়নের বাসিন্দা। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

ত্রিশাল থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র দে বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক প্রাইভেটকারটি জব্দ করা সম্ভব হলেও তাৎক্ষণিক পালিয়েছে চালক। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা করা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন