🕓 সংবাদ শিরোনাম

ব্যতিক্রমি হরর থ্রিলার ওয়েব সিরিজ ‘মোনা’র গল্পে যত চমক!আ.লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি: ফখরুলসিনহা হত্যা মামলা: ৬ষ্ঠ দফায় টানা ৩ দিনের সাক্ষ্যগ্রহণ কাল শুরুচুল কর্তন: দাবি না মানলে আন্দোলনরত শিক্ষার্থীর আত্মহত্যার হুমকিবাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রীস্বপ্নের পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীপীরগঞ্জে হিন্দু পল্লিতে হামলা: ‘মূলহোতা’ সৈকতকে ছাত্রলীগ থেকে বহিষ্কারবিয়েতে গড়িমসি, অন্তরঙ্গ মুহূর্তে প্রেমিকের জিহ্বা কেটে দিলেন প্রেমিকা২৫ বছর পর ভোট হবে রাজশাহীর বানেশ্বরেশারজায় আজ লংকানদের হারানোর মিশনে নামবে বাংলাদেশ

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে এবার আদালতে মামলা

evaly n3
❏ বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- গ্রাহকদের অর্থ আত্মসাতের মামলায় পুলিশের রিমান্ডে থাকা ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) বিরুদ্ধে এবার আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে মো. মুজাহিদুর রহমান নামে এক ব্যক্তি মামলাটির আবেদন করেন। পরে আদালত মামলাটি গ্রহণ করে ধানমন্ডি থানাকে এফআইআর হিসেবে গ্রহণ করার আদেশ দেন।

সংশ্লিষ্ট রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আদালত বাদীর জবানবন্দি গ্রহণ শেষে ধানমন্ডি থানাকে এফআইআর হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন