🕓 সংবাদ শিরোনাম

হাসপাতালের কেবিনে নিয়ে শিক্ষার্থীকে ‘ধর্ষণ’, দুই যুবক গ্রেপ্তারসরকার চায় দেশে একটি শক্তিশালী বিরোধী দল থাকুক: কাদেরফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ডকুমিল্লার ঘটনার মূলহোতাকে ইন্ধনদাতারা লুকিয়ে রাখতে পারে: স্বরাষ্ট্রমন্ত্রীপদ্মা ও মেঘনা নামে দুটি বিভাগ হবে: প্রধানমন্ত্রীএবার শাহরুখের বাড়িতে এনসিবির তল্লাশিঅবসরে ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম, প্রজ্ঞাপন জারি২৬ অক্টোবর রাজনৈতিক দল ঘোষণা করতে চান ভিপি নুরসরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রীমালয়েশিয়ায় ১৭২ জন বাংলাদেশি অভিবাসী গ্রেফতার

  • আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

অতিরিক্ত মাদক সেবনের অপরাধে তিন মাসের জেল!


❏ বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১ ঢাকা

মো.সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে অতিরিক্ত মাদক সেবনের অপরাধে এক মাদকাসক্ত ব্যক্তিকে ৩ মাসের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. জুবায়ের হোসেন বুধবার (২২সেপ্টেম্বর) এই সাজা দেন। সাজাপ্রাপ্ত ব্যক্তি উপজেলার গোড়াই ইউনিয়নের কদিম দেওহাটা গ্রামের অনাথ বাকালির ছেলে প্রত্যয় বাকালি বলে জানা গেছে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো, জুবায়ের হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কদিম দেওহাটা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করি।

এসময় অতিরিক্ত মাদক সেবনের দায়ে প্রত্যয়কে আটক করা হয় এবং তিন মাসের বিনাশ্রম জেল দেয়া হয়। তাকে পুলিশের মাধ্যমে টাঙ্গাইল জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন