🕓 সংবাদ শিরোনাম

শাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধশুধু ছাত্রলীগ নয়, অপরাধী যেই হোক বিচার হবে: আইনমন্ত্রীগ্রেপ্তারের পর বেরিয়ে আসছে ‘ভন্ড কবিরাজ’ আহাদুরের অজানা কাহিনীব্যতিক্রমি হরর থ্রিলার ওয়েব সিরিজ ‘মোনা’র গল্পে যত চমক!

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

হে আমার রব তোমার দেয়া কোন নেয়ামতকে আমরা অস্বীকার করবো: জাহাঙ্গীর কবির


❏ শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১ লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক-ড. জাহাঙ্গীর কবির তার ফেসবুকে লিখেছেন, হে আমার রব তোমার দেয়া কোন নেয়ামতকে আমরা অস্বীকার করবো যে সুন্দর প্রকৃতি, সবুজ গাছপালা, অক্সিজেন সমৃদ্ধ বাতাস, ভিটামিন – ডি এবং শক্তির উৎস সূর্যের আলো এত এত নেয়ামত আমাদের দিয়েছো শুধু কৃতজ্ঞতা প্রকাশ ছাড়া আর কিইবা করার আমাদের সামর্থ্য আছে। তাই শুধু তোমার কাছেই মাথা নত করি সেজদায় লুটিয়ে পড়ি।

সাম্প্রতিক সময়ে বেশ সাড়া জাগিয়েছেন ড. জাহাঙ্গীর কবির। বিশেষ করে ফেসবুক, ইউটিউব তথা অনলাইন জগতে তার আন্তরিকতাপূর্ণ পরামর্শে খুশি অনেকে।

ড. জাহাঙ্গীর কবির বিভিন্ন ধরনের ডাক্তারী পরামর্শ দিয়ে থাকেন। বিশেষ করে ডায়াবেটিস, ওজন, অ্যাজমা এবং শ্বাসকষ্ট রোগের।

বর্তমানে ফেসবুকে তার ফলোয়ার ২৬ লাখ এবং ইউটিউবে তাকে নিয়মিত অনুসরণ করেন ১৬ লাখ ৭০ হাজার মানুষ। তিনি স্বাস্থ্যবিষয়ক নানা ভিডিও ফেসবুক ও ইউটিউবে নিয়মিত দিয়ে থাকেন। এক্ষেত্রে উপকারভোগীদের ইতিবাচক সাড়া বেশ লক্ষ্যণীয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন