🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

বিএনপির কোনো পরিকল্পনা সার্থক হবে না: শাজাহান খান

sajahan n
❏ শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, স্টাফ রিপোর্টার, মাদারীপুর- এই সরকারের বিরদ্ধে আন্দোলন করবে সেই ক্ষমতা বিএনপির নেই। কারণ তাদের জনগন বিশ্বাস করে না। তাদের ইতিহাসটা হলো সমস্ত খুনিদের নিয়ে বিএনপি দল করেছে। তারা বঙ্গবন্ধুকে খুন করে বিএনপি গঠন হয়েছিল। জামায়াতে ইসলাম যারা ৭১ সালে খুন করেছে তারা এই দলের সাথে আছে। বিএনপি খুনিদের নিয়ে দল করেছে তাই তাদের কোন পরিকল্পনা সার্থক হবে না।’

শনিবার সকালে মাদারীপুর সরকারী কলেজের বিজ্ঞান ভবন ও একাডেমি ভবন কাম এক্সিমেনিশন হল দুটি নবনির্মিত ৫তলা বিশিষ্ট ভবনের উদ্বোধনের শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও বাংলাদেশের আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জনগণকে নিয়ে রাজনীতি করেছে বঙ্গবন্ধু, জনগণকে নিয়ে রাজনীতি করেছে জননেত্রী শেখ হাসিনা। সুতরাং আমি মনে করি দেশের জনগণের মনের মধ্যে বঙ্গবন্ধুর নাম। তাই জনগণ আওয়ামী লীগকে পছন্দ করে। বিএনপির যে আশা সেটা কোনদিন পুরণ হবে না।

মাদারীপুর সকরারি কলেজের অধ্যক্ষ রেবতী মোহন সরকারের সভাপতিত্বে মাদারীপুর সরকারী কলেজের বিজ্ঞান ভবন ও একাডেমি ভবন কাম এক্সিমেনিশন হল দুটি নবনির্মিত ৫তলা বিশিষ্ট ভবনের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড রহিমা খাতুন, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর জেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মী, সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতা কর্মীসহ সহস্রাধিক ছাত্র-ছাত্রী বৃন্দ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন