🕓 সংবাদ শিরোনাম
  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

আমি চাচ্ছি নির্বাচন হোক, নতুন মানুষ আসুক: পাপন


❏ শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১ খেলা

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচন আগামী ৬ অক্টোবর। আসন্ন নির্বাচনের জন্য ইতোমধ্যে মনোনয়নপত্র তোলা শেষ হয়েছে। এবারের নির্বাচনে কিছুটা ভিন্ন স্বাদ রাখতে চেয়ে প্যানেল করা থেকে বিরত ছিলেন বর্তমান প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

প্রতিবারের মতো একক নির্বাচনের চেয়ে এবার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন দেখতে চেয়েছেন তিনি। তার আশার কিছুটা হলেও প্রতিফলন হয়েছে। বেশ কয়েকটি নতুন মুখ মনোনয়ন তুলেছেন। তাতেই খুশি হয়েছেন খোদ পাপন নিজেই।

আজ শনিবার মনোনয়নপত্র তোলার শেষ দিন ছিল। এই দিন ক্যাটাগরি-৩ তে খালেদ মাহমুদ সুজনের বিপরীতে মনোনয়নপত্র নেন নাজমুল আবেদীন ফাহিম। দুজনই ক্রিকেট পাড়ার পরিচিত মুখ, যার কারণে এই পদে নির্বাচনটা বেশ জমজমাট হতে পারে। একই সঙ্গে অন্য ক্যাটাগরিতেও আছে বেশ কয়েকটি নতুন মুখ। নতুনদের বোর্ড নির্বাচনে দেখে নিজের অভিমত ব্যক্ত করেছেন নাজমুল হাসান পাপন।

শেষ দিনের শেষ বেলায় এসে পরিচালক পদে লড়তে মনোনয়নপত্র তুলেছেন পাপন। যদিও খুব একটা আওয়াজ ছাড়াই মনোনয়নপত্র তোলেন তিনি। এরপর বিসিবি থেকে চলে যাওয়ার সময় অপেক্ষারত গণমাধ্যমকর্মীদের অনুরোধে একটি প্রশ্নের জবাব দিতে আসেন তিনি। এসময় পাপন জানান, ‘আমি খুবই খুশি। কালকে টিভিতে দেখেছি। দেখলাম অনেকগুলো নতুন মুখ আছে। এখানে এসে বেশ কিছু নতুন মুখ দেখেছি। এটা দেখে আমি অনেক খুশি। এটাই আমি চাচ্ছি যে নির্বাচন হোক। নতুন নতুন মানুষ আসুক।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন