• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

মাগুরায় শিশুকে ‘বলাৎকার’, অভিযুক্তদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

news 2n3
❏ রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১ খুলনা, দেশের খবর

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: মাগুরায় দুই বখাটে কর্তৃক ১০ বছর বয়সী এক শিশু শিক্ষার্থীকে বলাৎকার ও যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শিশুটি মাগুরা সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের সিরিজদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্র।

জানা গেছে, চাউনিয়া ইউনিয়নের ঘোপডাঙ্গা পাড়ার ফরিদ মোল্যা ও তার ভাতিজা পিকুল মোল্যা বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় শিশুটিকে বাড়ি থেকে নিয়ে যায়। এরপর জোরপূর্বক তাকে বলাৎকার ও যৌন নির্যাতন চালায়। পরে শিশুটিকে অসুস্থ অবস্থায় তার বাড়ির সামনে ফেলে রাখলে শিশুটিকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ঘোপডাঙ্গা পাড়ার মাহাতাব মোল্যার ছেলে ফরিদ মোল্যা (৩৫) ও আবু বক্করের ছেলে পিকুল মোল্যাকে (২৫) অভিযুক্ত করে মাগুরা সদর থানায় মামলা করেছে ভুক্তভোগীর পরিবার।

এ ঘটনায় দোষীদের গ্রেফতার ও বিচারের দাবিতে শনিবার (২৫ সেপ্টেম্বর) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সিরিজদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা, অভিভাবকসহ এলাকাবাসী। বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল আলম সময়ের কন্ঠস্বরকে জানান, এ ঘটনায় আসামিদের গ্রেফতারের সব রকম চেষ্টা চলছে। উক্ত ঘটনাকে কেন্দ্র করে শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে ঘোপডাঙ্গা পাড়ায় দুপক্ষের মধ্যে মারামারি হয়েছে। এলাকায় নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন