১০ মিনিটে আদালতের কাজ শেষে কারাগারে মামুনুল হক

mamunul n3
❏ রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, কুমিল্লা- পুলিশের মামলায় হেফাজতে ইসলামের সাবেক নেতা মাওলানা মামুনুল হক ও মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে কড়া নিরাপত্তায় কুমিল্লার আদালতে হাজির করা হয়।

রোববার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টা ৪৫ মিনিটের দিকে তাদের কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (চান্দিনা ৭ নং আমলী আদালত) ইরফানুল হক চৌধুরীর আদালতে হাজির করা হয়।

আদালতে আনার ১০ মিনিটের মধ্যে সব ধরনের আনুষ্ঠানিকতা শেষে ১১টা ৫৫ মিনিটের দিকে তাদের প্রিজনভ্যানে করে কারাগারে পাঠানো হয়।

আগামী ২৩ ডিসেম্বর মামুনুল ও আইয়ুবীর পরবর্তী হাজিরার তারিখ নির্ধারণ করা হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী ভারপ্রাপ্ত পিপি অ্যাড. নুরুল ইসলাম।

কোর্ট ওসি সালাউদ্দিন বলেন, বেলা ১১টা ৪৫ মিনিটের দিকে প্রিজনভ্যানে করে তাদের আদালতে আনা হয়। দ্রুততম সময়ের মধ্যে কাজ শেষ করে ১১ টা ৫৫ মিনিটের দিকে তাদের আবার প্রিজনভ্যানে করে কারাগারে পাঠানো হয়।

জানা যায়, চান্দিনায় প্রশাসনের অনুমতি ছাড়া আয়োজিত মাহফিলে অংশগ্রহণ এবং উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে গত বছরের ১৭ ডিসেম্বর পুলিশ এই মামলা করে।

এর আগে, শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে মামুনুল হক ও খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে সড়কপথে কুমিল্লার কেন্দ্রীয় কারাগারে আনা হয় বলে জানান কুমিল্লার কেন্দ্রীয় কারাগারের জেল সুপার শাহজাহান আহমেদ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন