• আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের বাইকে আগুন দিলেন যুবক

bike n432
❏ সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১ ফিচার

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- ট্রাফিক পুলিশের উপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দিয়েছেন এক যুবক। সোমবার বেলা ১২টার দিকে রাজধানীর গুলশান-বাড্ডা লিংক রোডে এ ঘটনা ঘটে।

মোটরসাইকেলে আগুন দিয়ে ক্ষোভ প্রকাশের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। পুলিশের সঙ্গে কথা বলে ভিডিও’র ঘটনার সত্যতা পাওয়া গেছে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা একটি মোটরসাইকেলে দাউ দাউ করে আগুন জ্বলছে। ক্ষুব্ধ একজন ব্যক্তিকে ওই মোটরসাইকেলেই হেলমেট ছুড়ে মারতেও দেখা যায়। আগুন আরো বেশি করে ধরানোর জন্য পেট্রোল ঢালছেন তিনি। আশপাশে থাকা অন্যরা মোটরসাইকেলে পানি দিতে চাইলে ওই ব্যক্তি তাদের বাধা দেন। কারও কথা না শুনে নিজের গাড়িতে আরো পেট্রোল দিতে থাকেন। ক্ষুব্ধ ওই যুবকের পরিচয় জানা না গেলেও তার নাম শওকত আলম সোহেল বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আইন অমান্য করায় দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট তার কাগজপত্র দেখতে চান। এর পরিপ্রেক্ষিতে ওই ব্যক্তি ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেল আগুন ধরিয়ে দেন। পরে পুলিশ তাকে থামিয়ে মোটরসাইকেলটির আগুন নেভায়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের তাকে থানায় আনা হয়েছে। আটকের জন্য তাকে আনা হয়নি, মূলত তার ক্ষুব্ধ হওয়ার কারণ জানতে এবং তিনি কেন এমনটি করেছেন জানতেই তাকে থানায় আনা হয়েছে।

গুলশান ট্রাফিক বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. রবিউল ইসলাম বলেন, ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে আগে থেকেই ট্রাফিক সদস্যদের বলা ছিল সকালবেলা যেন সেখানে কোনো মোটরসাইকেল না দাঁড়ায়। ঘটনাস্থলে রাইড শেয়ারিংয়ের (পাঠাও) একটি মোটরসাইকেল দাঁড়ালে ট্রাফিক পুলিশ সদস্যরা চালকের কাছে কাগজপত্র দেখতে চান। কিন্তু ওই চালক কাগজপত্র না দেখিয়ে উল্টো রেগে গিয়ে নিজের বাইকে আগুন ধরিয়ে দেন।

আরও পড়ুন :
করোনায় প্রাণ কেড়ে নিল আরো ৮ জনের করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে

❏ শনিবার, অক্টোবর ২৩, ২০২১

ikbal n2354 ইকবাল ৭ দিনের রিমান্ডে

❏ শনিবার, অক্টোবর ২৩, ২০২১

ikbal n34n2 আদালতে সেই ইকবাল

❏ শনিবার, অক্টোবর ২৩, ২০২১

করোনায় ফের বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত

❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন