ছেলে জয়ের জন্মদিনে যা বললেন শাকিব খান

sakib khan
❏ সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- ঢালিউডের অসংখ্য ছবির হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ভালোবেসে তারা বিয়ে করেছিলেন। সেই সংসার টেকেনি। তবে দুজনের প্রেম-ভালোবাসার স্মৃতি হয়ে আছে একমাত্র পুত্র আব্রাম খান জয়। আজ তার জন্মদিন।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়কে জন্ম দেন অপু বিশ্বাস। সে হিসেবে আজ ৫ বছর পূর্ণ করে ৬-এ পা দিলেন জয়।

বাবা-মা একসঙ্গে থাকেন না। তাই নিজের জন্মদিনে তাদের নিয়ে একসঙ্গে কেক কাটার সুযোগ জয় পায়নি কখনো। তবে দুজনের কাছ থেকেই আলাদা আলাদা মেলে স্নেহ-মমতামাখা ভালোবাসা, শুভেচ্ছা ও দোয়া।

আজ পুত্রের পঞ্চম জন্মদিন উপলক্ষে একটি ছবি দিয়ে শাকিব খান এক স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লেখেন, ‘পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই। কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিনে নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ। তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সবসময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি।’

শাকিব খান আরও লেখেন, ‘তোমার সঙ্গে আমি সবসময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। বেঁচে থাকার পূর্ণ স্বার্থকতা অর্জন করো। ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সবক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো। বিশ্বাস করি, যেদিন আমি থাকবো না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন আব্রাহাম খান জয়।’

উল্লেখ্য, শাকিব-অপু ২০০৮ সালে বিয়ে করেছিলেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। শাকিব পুত্র ছেলে জয় এখন মা অপু বিশ্বাসের সঙ্গে থাকছেন।