• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

আমার এখনো বিয়ের বয়স হয়নি: জায়েদ খান


❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- ঢাকাই সিনেমার নায়ক ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের বিয়ের বয়স হয়নি এখনো। গতকাল সোমবার (২৭ সেপ্টেম্বর) বিএফডিসিতে শিল্পী সমিতির অফিসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেছেন তিনি।

সাংবাদিকদের জায়েদ খান বলেন, ‘বাবা যেহেতু বেচেঁ নেই। বাবার খুব স্বপ্ন ছিলো বউ দেখার। সবাই শুধু একটা প্রশ্নই করে বিয়ে করবো কবে। মায়েরও একই প্রশ্ন। কিন্তু আমার বিয়ে করার বয়স তো এখনও হয়নি। তাই আমি বিয়ে নিয়ে আপাতত কিছু ভাবছি না।’

আপনি বিয়ে করতে না চাওয়ার পেছনে সালমান খানের কোনো প্রভাব আছে? আপনি তো তাকে ফলো করেন! এমন প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, নাহ। সালমান খানকে ফলো করে নই।… কিছু কিছু মানুষের যে হারে বিয়ে হচ্ছে, এটা নিয়ে আমি খুব সন্দিহান। আমারও বার বার হোক-এটা আমি চাই না। ভয় কাজ করে। আমি চিন্তা করি, একটাই যেন থাকে। এখন একটু মেন্টাল ম্যাচিউরিটি দরকার। …আমার মা সবসময় বলেন, ‘বিয়ে-শাদি সংক্রান্ত কারণে পত্রিকায় কোনো হেডলাইনে যেন তোমার নাম না আসে।’

আমি চাই, একটু চিন্তা-ভাবনা করে করি। আমি বিয়ের ব্যাপারে ম্যাচিউরড না। সবাই তো লুকিয়ে লুকিয়ে বিয়ে করে, অনেক দিন পর জানাজানি হয় কিন্তু আমার ইচ্ছা আছে সবাইকে নিয়ে একটা ধুমধাম করে বিয়ে করব।

২০১৭ সালের ১৬ ডিসেম্বর মুক্তি পায় জায়েদ খান অভিনীত সর্বশেষ সিনেমা ‘অন্তজ্বালা’। এরপর প্রায় হাজার দিনের বেশি শুটিংয়ের বাইরে ছিলেন তিনি। এ সময়টায় তার কোনো সিনেমাও মুক্তি পায়নি।

সম্প্রতি ‘সোনার চর’ সিনেমা দিয়ে আবারও শুটিং শুরু করেছেন তিনি। জাহিদ হাসানের পরিচালনায় এ সিনেমায় আরও অভিনয় করছেন মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ।

আরও পড়ুন :
nirab 243 ‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’ সিনেমায় নিরব

❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

sarukh n234 এবার শাহরুখের বাড়িতে এনসিবির তল্লাশি

❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

ariyan 2n34 প্রথমবার ছেলেকে দেখতে কারাগারে শাহরুখ খান

❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

pori n34 পরীমণির জন্মদিন এবার লাল-সাদায়

❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

srabonti মাসে ৮ লাখ টাকা ভরণপোষণ চান শ্রাবন্তী

❏ বুধবার, অক্টোবর ২০, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন