• আজ বৃহস্পতিবার, ১২ কার্তিক, ১৪২৮ ৷ ২৮ অক্টোবর, ২০২১ ৷

ঠাকুরগাঁওয়ে নদীতে গোসল করতে গিয়ে ধর্ষণের শিকার শিশু

news n23
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৩০, ২০২১ রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি- ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়ায় নদীতে গোসল করতে গিয়ে সাড়ে ৪ বছরের শিশুকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৯ সেপ্টেম্বর) উপজেলার রুহিয়া থানার ঢোলার হাট ইউনিয়নে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্ত রঞ্জন রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অভিযোগ পাওয়ার পর ওই শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত খড়িবাড়ি এলাকার হাসান আলীর বিবাহিত ছেলে মামুন ইসলাম (২১)’কে গ্রেফতার করে পুলিশ।

তিনি বলেন, শিশুটির মা দুপুরে ছাগল নিয়ে ঘাস খাওয়ানোর জন্য বাড়ির অদুরে নদীর ধারের একটি বাগানে যায়। এ সময় শিশুটিও তার মায়ের সঙ্গে যায়। পরে শিশুটি নদীতে গোসল করতে গেলে মামুন তাকে কৌশলে ডেকে নিয়ে পাশ্ববর্তী লিচু বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে যায়।

এ সময় মামুন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে ধাওয়া করে ধরে পুলিশের হাতে সোপর্দ করে। এ বিষয়ে শিশুটির চাচা বাদী হয়ে মামুনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় মামুনকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক ম্যাডিকেল অফিসার ডা: রাকিবুল আলম চয়ন বলেন, শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। সে হাসপাতালে ভর্তি রয়েছে। তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন শেষে চিকিৎসা চলছে।

আরও পড়ুন :