কুমিল্লায় কিশোরীর গলা কাটা লাশ উদ্ধার

police n3
❏ শনিবার, অক্টোবর ২, ২০২১ চট্টগ্রাম, দেশের খবর

রবিউল হোসেন, কুমিল্লা: কুমিল্লা চান্দিনায় সালমা আক্তার (১৪) নামে এক কিশোরীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২ অক্টোবর) সকালে উপজেলার গল্লাই ইউনিয়নের বসন্তুপুর গ্রামের একটি পুকুর থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন এ তথ্য নিশ্চিত করেন। নিহত সালমা আক্তার একই এলাকার সোলাইমান ব্যাপারীর মেয়ে। সে গোল্লাই দারুল উলুম ইসলামীয়া মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

নিহত ছাত্রীর বাবা সোলাইমান ব্যাপারী অভিযোগ করে বলেন, ‘দীর্ঘদিন ধরে আমার ভাইয়ের ছেলের সঙ্গে জমির টাকা পাওনা নিয়ে বিরোধ চলছিল। বিষয়টা মীমাংসা করার জন্য গ্রাম্য মাতবরদের জানালেও তারা কোনো উদ্যোগ নেননি। এর জের ধরে আমার স্ত্রীর ওপরেও হামলা করে। গুরতর আহত অবস্থায় তার স্ত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়।

গতকাল শুক্রবার (১ অক্টোবর) হামলার ভয়ে তিনি বাড়ির বাইরে ছিলেন। রাতে তার মেয়ে বাড়িতে একা ছিল। এই সুযোগে তারা সালমা আক্তারকে তুলে নিয়ে গলা কেটে হত্যা করে পুকুরে ফেলে দেয় বলে অভিযোগ করেন তিনি।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে । হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে পুলিশের বেশ কয়েকটি দল কাজ করছে বলেও জানান তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন