• আজ বৃহস্পতিবার, ১২ কার্তিক, ১৪২৮ ৷ ২৮ অক্টোবর, ২০২১ ৷

ডিভোর্সের ঘোষণা দিলেন নাগা-সামান্থা দম্পতি

samanta 74851
❏ শনিবার, অক্টোবর ২, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য ও সামান্থা আক্কিনেনি। অনেকদিন থেকে তাদের ডিভোর্সের গুঞ্জন উড়ছিল। অবশেষে আজ বিকেলে সামাজিক পাতায় এক যৌথ বিবৃতিতে আনুষ্ঠানিক ঘোষণা দিলেন এই জুটি।

শনিবার (২ অক্টোবর) মাইক্রোব্লগিং সাইট টুইটারে নাগা একটি বিবৃতিতে লিখেছেন, ‘অনেক আলোচনা ও চিন্তার পর সামান্থা ও আমি স্বামী স্ত্রী হিসেবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমরা সৌভাগ্যবান যে আমাদের এক দশকের বেশি বন্ধুত্ব, যা আমাদের সম্পর্কের মূল ছিল। আশা করছি এটিই আমাদের বন্ধন টিকিয়ে রাখবে।’

এই অভিনেতা আরো লিখেছেন, ‘এই কঠিন সময়ে সহযোগিতার ও প্রাইভেসি দেওয়ার জন্য আমাদের ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও মিডিয়াকে ধন্যবাদ। আমাদের এগিয়ে যেতে হবে।’

ভারতীয় গণমাধ্যমে দীর্ঘদিন ধরে দক্ষিণী এই ডিভার বিবাহবিচ্ছেদের গুঞ্জন ছিল। সপ্তাহখানেক আগে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির একটি সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছিল, এই দম্পতির মধ্যে দুই পরিবারের সমঝোতার সমস্ত প্রচেষ্টা ব্যর্থ হয়েছে। নাগা চৈতন্য বাবা-মায়ের সাথে থাকার জন্য সামান্থার সঙ্গে যে বাড়িতে থাকতেন, সেখান থেকে বেরিয়ে গেছেন।

২০১৭ সালের ৭ অক্টোবর দীর্ঘদিন প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসেন নাগা চৈতন্য ও সামান্থা আক্কিনেনি।

তেলেগু ভাষার দ্বিতীয় পঠিত দৈনিক সাক্ষী পোস্টের খবর, কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আক্কিনেনি পদবি মুছে ফেলেন সামান্থা। এর পর থেকে সামান্থা ও তাঁর স্বামী নাগা চৈতন্যের বিচ্ছেদের গুঞ্জন গাঢ় হয়।