বাবার সঙ্গে দু’মিনিট কথা, কেঁদে ফেললেন শাহরুখ পুত্র

sarukh n24n234
❏ সোমবার, অক্টোবর ৪, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে মাদক পার্টি করার সময় তাকেসহ মোট ৮জনকে আটক করে ভারতের মাদক নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ বা এনসিবি। এরপর জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

এদিকে ছেলে গ্রেফতার হওয়ার কারণে শাহরুখ খান তার সিনেমার শুটিং বাতিল করেছেন। ছুটে গিয়েছেন ছেলেকে দেখার জন্য। সেখানে কথা বলারও সুযোগ পেয়েছেন। এনসিবি সূত্রে জানা গেছে, আরিয়ানের সঙ্গে মাত্র ২ মিনিট কথা বলতে পেরেছেন এসআরকে। এ সময় বাবার সামনে নাকি কেঁদেও দেন আরিয়ান।

আটকের পর বেশ কয়েক ঘণ্টা ধরে আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করা হয়। সে সময় তিনি জানান, গত ৪ বছর ধরে তিনি মাদক গ্রহণ করছেন। ভবিষ্যতে কখনও আর এমন করবেন না বলে কান্নাজড়ানো কণ্ঠে অনুরোধ জানান। কিন্তু এনসিবি কর্তারা কোনোভাবেই ছাড় দিতে রাজি নন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, শাহরুখের ছেলেকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। পরোয়ানায় লেখা রয়েছে, ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি ও নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর টার্মিনালে।

গ্রেফতারের আগে তার জবানবন্দিও ধারণ করেছে ভারতীয় পুলিশ। সেখানে অনুশোচনা প্রকাশ করে আরিয়ান খান বলেন, ‘মাদক নিয়ে ভুল করেছি।’

এনসিবি সূত্রে খবর, শাহরুখ পুত্রের সরঞ্জাম থেকেও মাদক উদ্ধার হয়েছে। তার লেন্স রাখার বাক্সে নেশাদ্রব্য পাওয়া গেছে। সেই পার্টিতে জামাকাপড়ের সেলাই, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যেও লুকিয়ে রাখা হয়েছিল মাদক। আটকের আগে আরিয়ান চরস খেয়েছিলেন।

আরও পড়ুন :
srabonti মাসে ৮ লাখ টাকা ভরণপোষণ চান শ্রাবন্তী

❏ বুধবার, অক্টোবর ২০, ২০২১

ariyan n23 আজও জামিন পেলেন না শাহরুখপুত্র

❏ বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১

uzzal n2 নায়ক উজ্জ্বলের স্ত্রী আর নেই

❏ বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন