• আজ বৃহস্পতিবার, ১২ কার্তিক, ১৪২৮ ৷ ২৮ অক্টোবর, ২০২১ ৷

সোনারগাঁয়ে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ

Sunargaon news
❏ সোমবার, অক্টোবর ৪, ২০২১ ঢাকা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় একটি পিকআপ ভ্যান ধাওয়া করে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করে হাইওয়ে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কাঁচপুর পাঠাত্তা চাঁদমহল এলাকায় পিকআপ ভ্যান( ঢাকা মেট্রো ন ১৮-২৭৪০) থামলে পুলিশের গাড়ি দেখে দ্রুত গতিতে ঘুরিয়ে ঢাকার দিকে যাচ্ছিলো। সন্দেহজনক পিকআপ ড্রাইভারকে থামতে বললে গতি আরো বাড়িয়ে দেয়,তাৎক্ষনিকভাবে উক্ত গাড়ির পিছু নিয়ে দেড় কিলোমিটার ধাওয়া করে সিদ্ধিরগঞ্জ থানার আদমজী রোডের মুখে পৌছালে ড্রাইভার গাড়ি রেখে দ্রুত পালিয়ে যায়।

কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ এস আই মোস্তফা কামাল জানান,ঢাকা চট্রগ্রাম মহাসড়কে ডিউটি চলাকালে অবস্থায় চাঁদমহল কাটায় সন্দেহজনক পিকআপ থামতে বলি। গাড়ি না থামলে ধাওয়া করি এক পর্যায়ে ড্রাইভার গাড়ি থামিয়ে দ্রুত পালিয়ে যায়।গাড়ি তল্লাসী করে ড্রাইভারের সিটের পিছন থেকে ১৯ প্যাকেট গাঁজা উদ্ধার করি।যার প্রতিটি প্যাকেটে ২ কেজি করে মোট ৩৮ কেজি গাঁজা জব্দ তালিকা করে পুলিশ হেফাজতে নেন।

এই বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান বলেন,উদ্ধারকৃত গাঁজা এবং পিকআপের অজ্ঞাত ড্রাইভারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন চলমান।