শ্বশুরবাড়ি থেকে স্ত্রী না আসায় গলায় ফাঁস দিয়ে স্বামীর মৃত্যু


❏ মঙ্গলবার, অক্টোবর ৫, ২০২১ রংপুর

মোঃ আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বিরামপুর উপজেলার প্রয়াগপুর বাবুপাড়া গ্রামে স্ত্রীর উপর অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে মোস্তাফিজুর রহমান (২৫) নামে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে পুলিশকে এলাকাবাসী খবর দিলে নিহতের লাশ ঝুলন্ত অবস্থায় ঘর থেকে উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত।

এলাকাবাসীর সুত্রে জানা গেছে, বেশ কিছু দিন ধরে নিহত মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ চলছিল। এক পর্যায়ে স্ত্রী তার বাবার বাড়ি চলে যায়, স্বামীর পক্ষ থেকে স্ত্রীকে অনেক বার বাড়িতে আসতে বললে সে (স্ত্রী) না আসায় রাগ অভিমানে সবার অগোচরে নিজ ঘরে জানালা দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয়।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, নিহত মোস্তাফিজুর তার স্ত্রীর সাথে বেশ কিছু দিন ধরে সমস্যা চলছিল। এই সব কারণে হয় তো গলায় ফাঁস দিয়েছে। এলাকাবাসী ও পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশটি পরিবারকে হস্তান্তর করা হয়েছে এবং থানায় একটি ইউডি মামলা করা হয়।

নিহত মোস্তাফিজুর রহমান (২৫) বিরামপুর উপজেলার খাঁনপুর ইউনিয়ানের রতনপুরের প্রয়াগপুর বাবুপাড়া গ্রামের ইয়াহিয়া ওরফে গুরা মন্ডলের ছেলে।

আরও পড়ুন :