• আজ বৃহস্পতিবার, ১২ কার্তিক, ১৪২৮ ৷ ২৮ অক্টোবর, ২০২১ ৷

আক্কিনেনি বাদ, বিচ্ছেদের পর সামান্থা এখন প্রভু

samantha n23
❏ বুধবার, অক্টোবর ৬, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন মাত্র দুই দিন। এই দুই দেনেই নামের শেষ থেকে আক্কিনেনি ফেলে দিয়েছেন দক্ষিণী সুন্দরী সামান্তা আক্কিনেনি। এবার পুরোনো নামে ফিরেছেন সামান্থা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন তিনি সামান্থা রুথ প্রভু।

যদিও মাস খানেক হয় ইনস্টগ্রাম থেকে আক্কিনেনি বাদ দিয়েছেন তিনি। সেটা ফেলে দেওয়ার পর থেকেই শুরু হয়েছিলো তাদের বিচ্ছেদের গুঞ্জন। সে গুঞ্জন সত্যি হয়েছে গত দুই অক্টোবর।

সাামাজিক যোগাযোগ মাধ্যমে যৌথ বিবৃতিতে নাগা চৈতন্য ও সামান্থা দুজনেই বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন।

বিচ্ছেদের পর নতুন পোস্টও দিয়েছেন সামান্থা। সেখানে নিজেকে বদলানোর বার্তা তার। সেখানে তিনি লিখেন, ‘যদি পৃথিবীকে বদলাতে চাই, তবে আগে নিজেকে বদলাতে হবে। স্বশয্যা তৈরি করতে হবে। তাক থেকে সরাতে হবে ধুলোময়লা। দিবাস্বপ্ন দেখলে চলবে না এবং আমি সেটা করতে চাই।’

দীর্ঘ ৭ বছর প্রেমের পর ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেছিলেন নাগা চৈতন্য ও সামান্থা আক্কিনেনি। চার বছরের সংসারের পর ইতি ঘটলো তাদের সম্পর্কের।

দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে তিনি সিনেমায় আত্মপ্রকাশ করেন। অন্যদিকে সামান্থার ক্যারিয়ার শুরু হয় ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে। যেখানে তার নায়ক ছিলেন চৈতন্য। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের মধ্যে ভালোলাগা ও ভালোবাসা সৃষ্টি হয়।

তবে বিয়ে ভেঙে গেলেও থেকে যাবে বন্ধুত্ব। বিবৃতি জারি করে এ কথা জানিয়েছেন নাগা এবং সামান্থা।