মায়ের হত্যাকারী বাবাকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে প্লাকার্ড হাতে ৫ বছরের শিশু

news n23
❏ বুধবার, অক্টোবর ৬, ২০২১ খুলনা, দেশের খবর

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: মায়ের হত্যাকারী বাবাকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে প্লাকার্ড হাতে মানববন্ধনে দাঁড়িয়ে আছে ৫ বছরের শিশু মোস্তাকিম। বাস্তবতা কিছু না বুঝলেও তার মুখ ও চোখ দেখে বোঝা যাচ্ছে মাকে হারিয়ে কতটা অসহায় ওই শিশুটি।

বুধবার সকাল ১০টায় সাতক্ষীরা শহরের নিউমার্কেটস্থ শহীদ আলাউদ্দীন চত্ত্বরে শিশু মোস্তাকিমকে সাথে নিয়ে স্ত্রীকে ৬ টুকরো করে হত্যাকারী স্বামী রফিকুল ইসলামসহ মামলার অন্যান্য আসামিদের দ্রুত গ্রেফতারসহ ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে নিহতের স্বজনসহ এলাকাবাসী।

আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম, আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান মন্টু, স্থানীয় মেম্বর আশরাফুল ইসলাম লাকী, সোহাগ হোসেন, নিহতের বাবা জমির উদ্দীন সরদার, মা শাহিদা খাতুন প্রমূখ।

এসময় বক্তারা বলেন, গত ২৮ জুন সাতক্ষীরার আলীপুরের জমির উদ্দীনের মেয়ে মোসলেমা খাতুনকে খুন করে ৬ টুকরো করে ইছামতি নদীতে ফেলে দেন স্বামী রফিকুল ইসলাম। পরে সেই লাশ উদ্ধার করে দেবহাটা থানা পুলিশ।

ওই ঘটনার পর রফিকুলসহ ৬ জনকে আসামী করে মামলা করে নিহতের মা শাহিদা খাতুন। তবে হত্যার ৩ মাস অতিবাহিত হলেও এখনও গ্রেফতার হয়নি মামলার প্রধান আসামি নিহতের স্বামী রফিকুল ইসলামসহ অন্যান্যরা।

এসময় প্লাকার্ড হাতে নিহতের ৫ বছরের ছেলে মোস্তাকিম ও স্থানীয়রা ঘাতক স্বামী রফিকুলসহ খুনের সাথে জড়িত অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতারসহ ফাঁসির দাবি জানান।