শাশুড়ি হত্যার অভিযোগ পুত্রবধূ আটক


❏ বুধবার, অক্টোবর ৬, ২০২১ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ পতিনিধিঃ

হবিগঞ্জ সদর উপজেলার বড় বহুলা গ্রামে পুত্রবধূর বিরুদ্ধে শাশুড়ি শফর চান বিবিকে (৭৫) হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (৬ অক্টোবর) সকালে শফর চান বিবির লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত পুত্রবধূকে আটক করেছে পুলিশ।জানা গেছে, শফর চান বিবি মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি একা একা চলাফেরা করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার বড় বহুলা গ্রামের কদর আলীর প্রথম স্ত্রী মারা যাওয়ার পর কয়েকমাস আগে সুনামগঞ্জের মনোয়া গ্রামের আব্দুল কাদের চৌধুরীর মেয়ে নাজমা চৌধুরীকে (৩০) বিয়ে করেন তিনি।

বিয়ের পর কদর আলীর মা শফর চান বিবির সঙ্গে প্রায়ই নতুন পুত্রবধূর ঝগড়া-বিবাদ হতো। গতকাল মঙ্গলবার রাতের শাশুড়িকে মারধর করেন নাজমা। এতে শাশুড়ি গুরুতর আহত হন।

স্বজনরা তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। বুধবার সকালে খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পুত্রবধূ নাজমা চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন