• আজ বৃহস্পতিবার, ১২ কার্তিক, ১৪২৮ ৷ ২৮ অক্টোবর, ২০২১ ৷

সিরাজগঞ্জে পছন্দের প্রার্থীকে দলীয় মনোনয়ন না দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

Sirajgonj news
❏ শুক্রবার, অক্টোবর ৮, ২০২১ রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির,সিরাজগঞ্জ প্রতিনিধি: পছন্দের প্রার্থীকে দলীয় মনোনয়ন না দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে হরিণা পিপুলবাড়ীয়া বাজার সংলগ্ন দত্তবাড়ি ঈদগাহ মাঠে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

সিরাজগঞ্জের সদর উপজেলার ২ নং বাগবাটি ইউনিয়নের মনসুরনগর থানা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও সাবেক বাগবাটি ইউনিয়ন এর চেয়ারম্যান আমজাদ হোসেন সমর্থিত আওয়ামীলীগের সহস্রাধিক নেতাকর্মিদের আয়োজনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় দলীয় মনোনয়ন বঞ্চিত আমজাদ হোসেন বলেন, প্রয়াত নেতা মোহাম্মদ নাসিম ক্ষমতায় থাকাবস্থায় স্থানীয় সরকারের বাগবাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন দেবার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্ত আমাকে মনোনয়ন না দিয়ে অপরজনকে মনোনয়ন দেয়ায় এলাকাবাসি ক্ষুব্ধ হয়ে উঠেছে।

তিনি আরো বলেন- সারা জীবন আওয়ামী লীগ করেছি , মানুষের কল্যাণে কাজ করছি, মানুষের সেবায় নিয়োজিত থেকেছি , আশা করেছিলাম এ বছর দল আমাকে নৌকা প্রতীক দিয়ে চেয়ারম্যান নির্বাচন করার ও মানুষের কাজ করার সুযোগ করে দিবেন । দীর্ঘদিন ক্ষমতায় থেকে অবৈধ টাকার মালিক জাহাঙ্গীর আলমকে মনোনয়ন দেয়ায় ইউনিয়নের জন্য খুবই দুঃখজনক । সেই কারণেই আমার সমর্থিত লোকজন যারা আমাকে ভালোবাসে তারাই প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছে । দলীয় মনোনয়ন না পেলেও আমি বিদ্রোহী প্রার্থী হিসেবে সামনে ইউপি নির্বাচনে অংশগ্রহণ করছি আমার সাথে আমার এলাকাবাসী সহযোগিতা করবেন।

উক্ত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য আরো রাখেন, বাগবাটি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম ফরিদ, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুঈনুল ইসলাম তালুকদার , ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান তাতীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো. রেজাউল করিম প্রমুখ ।

এ সময় বক্তারা আরো বলেন-যোগ্যতার ভিত্তিতে আওয়ামীলীগের ত্যাগী নেতা হিসাবে আমজাদ হোসেনকে মনোনয়ন দিলে নৌকার বিজয় নিশ্চিত হত। মো. জাহাঙ্গীর আলমকে দলীয় মনোনয়ন দেয়ায় এলাকাবাসি ক্ষুব্ধ ও তীব্র নিন্দা জানান।