• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

তুরাগে ট্রলারডুবি: মৃতের সংখ্যা বেড়ে ৫


❏ শনিবার, অক্টোবর ৯, ২০২১ ফিচার

সময়ের কন্ঠস্বর ডেস্ক: ঢাকার আমিন বাজার এলাকায় তুরাগ নদে ট্রলারডুবির ঘটনায় আরও দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাড়াল পাঁচজনে। এর আগে শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এ ঘটনায় এখনো তিনজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের তিনটি ডুবুরি দল।

ফায়ার সার্ভিস সদরদপ্তরের কর্মকর্তা মো. রায়হান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিকেলে আরও দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে দুই শিশু ও এক নারীসহ মোট তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি। বাকিদের উদ্ধারে অভিযান চলছে।

আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে আমিন বাজারের কয়লার ঘাটে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ট্রলারডুবির ঘটনায় সাতজন নিখোঁজ হওয়ার কথা শুনে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের তিনটি ডুবুরি দলকে আমিন বাজারে তুরাগ নদে পাঠানো হয়েছে। নিখোঁজদের উদ্ধারে কাজ চলছে।

তিনি আরও জানান, শনিবার সকালে তুরাগ নদে আমিন বাজার এলাকা থেকে প্রায় ১৮ জন যাত্রী নিয়ে একটি ট্রলার গাবতলীর উদ্দেশে রওনা দেয়। নদের মাঝ বরাবর পৌঁছালে একটি বালুভর্তি বাল্কহেডের সঙ্গে সংঘর্ষে শিশুসহ সাত যাত্রী নিয়ে ট্রলারটি ডুবে যায়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন