🕓 সংবাদ শিরোনাম

শাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধশুধু ছাত্রলীগ নয়, অপরাধী যেই হোক বিচার হবে: আইনমন্ত্রীগ্রেপ্তারের পর বেরিয়ে আসছে ‘ভন্ড কবিরাজ’ আহাদুরের অজানা কাহিনীব্যতিক্রমি হরর থ্রিলার ওয়েব সিরিজ ‘মোনা’র গল্পে যত চমক!

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

প্রেমিকের দুঃখ দূর করতে প্রেমিকের বাবাকেই বিয়ের সিদ্ধান্ত তরুণীর


❏ শনিবার, অক্টোবর ৯, ২০২১ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- প্রেমিককে নয়, প্রেমিকের বাবাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন এক তরুণী। এই অসম বিয়ের সিদ্ধান্তের পেছনে কারণটাও কম চমকপ্রদ নয়। প্রেমিককে দুঃখ দূর করতেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান ওই তরুণী।

টিকটকে পোস্ট করা এক ভিডিওতে প্রেমিকের বাবাকে বিয়ে করার কারণ জানিয়েছেন ওই তরুণী।

তিনি জানান, সম্প্রতি তার প্রেমিকের মা মারা গেছেন। মায়ের জন্য ভীষণ মন খারাপ থাকে প্রেমিকের। তাই প্রেমিকের এই দুঃসময়ে তার পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন ওই তরুণী। প্রেমিকের দুঃখ দূর করতে যেকোনো কিছু করতে পারেন বলে ভিডিওতে দাবি করেছেন ওই তরুণী।

ভিডিওতে তিনি বলেন, আমার প্রেমিকের মা মারা গেছেন। আমি তাকে দুঃখী দেখতে চাই না। তাই আমি তার বাবাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি যেন আমার প্রেমিক তার মাকে ফিরে পায়।

এদিকে ওই ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়। নেটিজেনরা ওই তরুণীর সিদ্ধান্তে একদম হতবাক হয়ে গেছে। অবশ্য কেউ কেউ প্রেমিকের দুঃখ দূর করতে তার এই আত্মত্যাগের প্রশংসা করেছেন।

টিকটকে পোস্ট করা ওই ভিডিওতে এ পর্যন্ত ১১ লাখের বেশি মানুষ লাইক দিয়েছেন। ভিডিওতে মন্তব্য করেছেন প্রায় ৩৮ হাজার মানুষ। আর ভিডিওটি দেখা হয়েছে ৮৮ লাখের বেশিবার।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন