🕓 সংবাদ শিরোনাম

নাইম-মুশফিকের ফিফটিতে শ্রীলঙ্কাকে বড় লক্ষ্য দিলো বাংলাদেশশাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধশুধু ছাত্রলীগ নয়, অপরাধী যেই হোক বিচার হবে: আইনমন্ত্রীগ্রেপ্তারের পর বেরিয়ে আসছে ‘ভন্ড কবিরাজ’ আহাদুরের অজানা কাহিনী

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

আদালতে হাজিরা দিতে গিয়ে অসুস্থ পরীমনি


❏ রবিবার, অক্টোবর ১০, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আজ রোববার আদালতে হাজিরা দিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। এদিন দুপুর ১টা ৪০ মিনিটে আদালতে প্রাঙ্গণে পৌঁছান। এ সময় ভবনের সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে হাঁপিয়ে ওঠেন পরীমনি।

এজলাসের ভেতরে শুয়েও থাকতে দেখা যায় তাকে। পরে শুনানি শেষে অসুস্থ অবস্থায় গাড়িতে করে নিয়ে যাওয়া হয় পরীমনিকে।

রোববার জামিনের মেয়াদ শেষ হওয়ায় এবং মামলার ধার্য তারিখ থাকায় পরীমনি আদালতে হাজির হন। এরপর আইনজীবীর মাধ্যমে আত্মসমর্থন করে আবারও জামিনের আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত পরীমনির জামিন মঞ্জুর করেন।

এর আগে গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। অভিযুক্ত অপর দুই আসামি হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

চলতি বছরের ৪ আগস্ট রাতে বনানীর বাসায় অভিযান চালিয়ে সহযোগীসহ পরীমনিকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। পরে রাজধানীর বনানী থানায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন