সুনামগঞ্জে চুল কেটে টাকা না দেয়ার ঘটনায় সংঘর্ষ: গুলিবিদ্ধ ৫,আহত ১৫

Sylhet news
❏ সোমবার, অক্টোবর ১১, ২০২১ সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: চুল কেটে সেলুন কর্মচারীকে টাকা না দেয়াকে কেন্দ্র করে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শান্তির বাজারে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়েছেন ৫ জন।

রোববার (১০ অক্টোবর) দুপুরে উপজেলার আশারকান্দি ইউনিয়নের মজলিসপুর ও ঐয়ারকোনা গ্রামবাসীর মাঝে শান্তির বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- উপজেলার আশারকান্দি ইউনিয়নের ঐয়ারকোনা গ্রামের রবিউল ইসলাম (১৬) আব্দুল তাহিদ (৪০), সেবু মিয়া (২২), রাসেল মিয়া (২৩) ও হোসেন মিয়া (২৩)। এছাড়াও আহত হয়েছে আরও ১৫জন। এ সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার আশারকান্দি ইউনিয়নের শান্তির বাজারে গত শুক্রবার পাপন নরসুন্দরের সেলুনে চুল কাটতে যান সিলেটের ওসমানীনগর উপজেলার মজলিসপুর গ্রামের ফয়ছল মিয়া। চুল কেটে টাকা না দিয়ে চলে যেতে চাইলে সেলুন মালিক ও ফয়সলের মধ্যে কথা কাটাকাটি হয়।

এ ঘটনার জের ধরে মজলিসপুর ও ঐয়ারকোনা গ্রামবাসীর মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। রোববার দুপুরে মজলিসপুর গ্রামবাসী অস্ত্র স্বস্ত্রে সজ্জিত হয়ে শান্তির বাজারে এলে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ পড়ে। এতে গুলিবিদ্ধ ৫ জনকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানান জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী। তিনি  বলেন,এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণ রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন