ফেসবুকে ওবায়দুল কাদেরের ছবি ব্যঙ্গ করার অভিযোগে যুবক গ্রেপ্তার।

Jamalpur news
❏ সোমবার, অক্টোবর ১১, ২০২১ ময়মনসিংহ

রকিব হাসান নয়ন,  জামালপুর প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের ছবি ব্যঙ্গচিত্র করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মো. রিগেন ( ৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে মাদারগঞ্জ থানা পুৃলিশ।

রোববার (১০ সেপ্টেম্বর) রাতে উপজেলার আদারভিটা ইউনিয়নের হেমরাবাড়ি নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। আটককৃত রিগের ওই এলাকার রইচ আকন্দের ছেলে।

মামলা সুত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত যুবক তার নিজ ফেসবুক অ্যাকাউন্ট থেকে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর একটি ছবি ব্যঙ্গ করে ফেসবুকে পোস্ট করেন। আদার ভিটা ইউনিয়ন যুবলীগের সভাপতি আতিকুর রহমান আতিক বাদী হয়ে মো. রিগেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মাদারগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদী ও যুবলীগ নেতা আতিকুর রহমান আতিক বলেন,আমাদের দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে ব্যঙ্গচিত্র করা হয়েছে। এতে তার আত্মমর্যাদা ক্ষুন্ন হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মাহবুবুল হক বলেন, ফেসবুকে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর ছবি ব্যঙ্গ করায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় ওই যুবকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত যুবকে জামালপুর আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন