• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

ফরিদপুরে মোটরসাইকেলসহ চোর চক্রের ৭ সদস্য আটক

Motorcycle chor
❏ বুধবার, অক্টোবর ১৩, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে সাতটি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৭ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আটককৃতদের কাছে থেকে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৭ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করা হয়। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি সুনীল কর্মকার, উপ-পরিদর্শক আলমগীর হোসেন, শাহিনুরর প্রমূখ।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোর রাতে জেলার বিভিন্ন জায়গায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলেন- ফরিদপুরের নগরকান্দার গোপালপুর (কালিখোলা) গ্রামের মালেক প্রামানিকের ছেলে সানোয়ার প্রামানিক (৩৬), একই গ্রামের মমিন সিপাই’র ছেলে লিটন সিপাই (২২), ওই গ্রামের মালেক প্রামানিকের দুই ছেলে দেলোয়ার প্রামানিক (২৫) ও আরিফ প্রামানিক (২০), একই গ্রামের সোবাহান মোল্যার ছেলে নাজমুল মোল্যা (২৫), আক্কাস মোল্যার ছেলে সাকিল মোল্যা (২২) ও রাজ্জাক শেখের ছেলে আলামিন শেখ (২৭)।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা বলেন, আটকৃতরা মোটরসাইকেল চোরাই চক্রের সাথে জড়িত। তাদের বিকালে ফরিদপুরের কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন