🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

কুমিল্লায় ৮ মামলায় ৭৯১ জন আসামি, গ্রেফতার ৪৩

police n4n2n
❏ সোমবার, অক্টোবর ১৮, ২০২১ আলোচিত বাংলাদেশ

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় হামলার ঘটনায় ৮ মামলায় ৭৯১ জন আসামি করা হয়েছে। এদের মধ্যে সোমবার (১৮ অক্টোবর) পর্যন্ত ৪৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

কুমিল্লার বিভিন্ন থানায় আট মামলার মধ্যে কোতোয়ালী মডেল থানায় পাঁচটি, কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় দুটি ও দাউদকান্দি থানায় একটি মামলা হয়েছে। ৯১ জনের নাম উল্লেখ করে মামলায় ৭০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এপর্যন্ত ৪৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় কোরআন অবমাননায় একটি, ডিজিটাল নিরাপত্তা আইনে দুটি ও ভাঙচুরের ঘটনায় দুটি মামলা হয়েছে। এসব মামলায় ৬১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৫০০ জনকে আসামি করা হয়েছে। এদের মধ্যে ৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় পুলিশ ও পূজান্ডপে হামলার ঘটনায় পৃথক দুইটি মামলায় ৩০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৬০ জনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। দুইটি মামলায় গ্রেফতার করা হয়েছে চারজনকে।

অপর দিকে দাউদকান্দিতে পূজান্ডপে হামলার ঘটনায় গৌরাঙ্গ ভৌমিক নামে এক ব্যক্তি বাদী হয়ে অজ্ঞাতনামা ৪০ জনকে আসামি করে দাউদকান্দি মডেল থানায় একটি মামলা করেন। তবে এ মামলায় এখনো পর্যন্ত কেউ গ্রেফতার হননি।

এ বিষয়ে কুমিল্লা জেলা পুলিশের ডিআইও-১ মো. মনির আহমেদ বলেন, এসব মামলায় এ পর্যন্ত ৪৩ জনকে গ্রেফতার করা হয়েছে।