• আজ সোমবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৯ নভেম্বর, ২০২১ ৷

মন্দিরে হামলা-প্রতিমা ভাংচুরের ঘটনায় গাজীপুরে মানববন্ধন প্রতিবাদ সমাবেশ

Gazipur news
❏ মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর : কুমিল্লা, নোয়াখালী ও গাজীপুরসহ বিভিন্ন জেলার মন্দিরে হামলা, প্রতিমা ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) গাজীপুর মহানগর শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এবং গাজীপুর প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে একটি স্মারকলিপি প্রদান করেন তারা।

গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ইসকন গাজীপুর মহানগর শাখার সভাপতি গৌর কিশোর দাস ব্রহ্মচারী। সংকীর্তণ দাস বর্মণের পরিচালনায় প্রতিবাদ সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের মহানগর শাখার সাধারণ সম্পাদক শ্যামসুন্দর কানাই দাস, প্রচার সম্পাদক দয়াল মুকুন্দ দাস, রাজীব চরণ শ্যাম দাস, বাসুদেব কানাই দাস প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তরা বলেন, বিভিন্ন জেলায় মন্দিরে হামলা এবং প্রতিমা ভাংচুরের সাথে জড়িতদের দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতারের দাবি জানান। সেই সাথে  মুসলমান ও কোরআনের অবমাননাকারীদের প্রকাশ্যে মৃত্যুদন্ড কার্যকর করার দাবি জানান।